কৃষকদের ডাকা বনধের সমর্থনে আগামীকাল কলকাতার বিভিন্ন জায়গায় সভা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

images (3)

এনবিটিভি ডেস্ক: আগামী ২৭ সেপ্টেম্বর দেশজুড়ে বনধের ডাক দিয়েছে কৃষকরা। আর এই ধর্মঘটের সমর্থনে আগামীকাল কলকাতার বিভিন্ন জায়গায় সভার আয়োজন করছে বিভিন্ন সংগঠন।

সূত্রের খবর, আগামীকাল বেলা ৩টেয় বৌবাজারে ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সামনে সভা অনুষ্ঠিত হবে। বিকেল ৪টেয় যাদবপুরে আয়োজিত হবে সভা। ঠিক তারপর সন্ধ্যে ৬টায় এই সভা হবে গড়িয়া মোড়ে।

এই কৃষকদের ডাকা বনধ সমর্থন করেছে সারা ভারত প্রগতিশীল মহিলা সমিতি, পশ্চিমবঙ্গ ক্ষেতমজুর সমিতি, বন্দিমুক্তি কমিটি, আইসা, এনএপিএম, আরএসএফ, যাদবপুর কমিউন, ফ্যাসিবিরোধী নাগরিক মঞ্চ, শ্রমিক কৃষক সংগ্রামী মঞ্চ, ফেমিনিজম ডট কম, নারী চেতনা, কমিটি ফর রিলিজ অব পলিটিকাল প্রিজনার্স, শ্রমজীবী মহিলা সমিতি, প্রমীলা বাহিনী, সৃজন শিলিগুড়ি, পরিচিতি, পল্লীসমাজ গ্রাম কল্যাণ সমিতি, নারী ও শিশু কল্যাণ কেন্দ্র, উজ্জীবন সোসাইটি, সামসিয়া রুরাল হেলথ অ্যান্ড ইকনমিক ডেভেলপমেন্ট সোসাইটি, শ্রীপুর মহিলা ও খাদি উন্নয়ন সমিতি, ইসলামপুর রামকৃষ্ণপল্লী রুরাল ওয়েলফেয়ার সোসাইটি, মালদা সহযোগিতা সমিতি, গীতালদহ বিকাশ সমিতি, হিউম্যান লাইফ ডেভেলপমেন্ট অ্যান্ড রিসার্চ সেন্টার, সেবা কেন্দ্র, দুর্বার মহিলা সমন্বয় কমিটি, অল বেঙ্গল কমিউনিকেশন ও মিডিয়া স্টুডেন্টস’ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, এ আই সি সি টি ইউ, এন এফ আই ডব্লু, এআইপিএফ, দশ থেকে দশ হাজার, অসংগঠিত ক্ষেত্র শ্রমিক সংগ্রামী মঞ্চ, ফ্রেণ্ডস অব ডেমোক্রেসি, ভাষা ও চেতনা সমিতি, হকার সংগ্রাম কমিটি, সংগ্রামী শ্রমিক সংগঠন, আমরা বঙ্গবাসী ও ভীম আর্মি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর