তৃণমূলে মেগা যোগদান পর্ব : যোগ দিচ্ছেন হিডকোর চেয়ারম্যান এবং রাজ্যের প্রাক্তন মুখ্য সচিব

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210303_113215

নিউজ ডেস্ক : গত কয়েক দিন ধরে রাজ্য রাজনৈতিক আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে টলিপাড়ার সেলিব্রিটিদের রাজনৈতিক ময়দানে যোগদান। কেউ যাচ্ছেন তৃণমূল কংগ্রেসে কেউ বিজেপিতে আবার কেউবা হাঁটছেন লাল পতাকা হাতে। তবে এবার মেগা যোগদান পর্ব অনুষ্ঠিত হতে চলেছে তৃণমূল কংগ্রেসের আয়োজনে। না, এবার করো অভিনেতা-অভিনেত্রী নয় স্বয়ং রাজ্যের প্রাক্তন মুখ্য সচিব রাজীবা সিনহা এবং বর্তমান হিডকোর চেয়ারম্যান দেবাশীষ বসু যোগ দিতে চলেছেন তৃণমূল কংগ্রেসে। দেবাশীষ বসু এবং রাজীব সিনহা খুব স্বচ্ছ ভাবমূর্তির দুই আমলা হিসেবে পরিচিত। ফলে নির্বাচনমুখী তৃণমূল কংগ্রেস শিবিরে অনেকটাই আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে তা বলাবাহুল্য।

বেশ কিছুদিন ধরেই রাজ্য রাজনীতিতে একের পর এক দলবদল বা বিশিষ্ট ব্যক্তিদের রাজনীতিতে আগমন রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে। এই তালিকায় নবতম সংযোজন হতে পারেন রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব রাজীবা সিনহা। রাজ্যের মুখ্যসচিব থাকাকালীন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন রাজীবা। এবার তাঁরই সক্রিয় রাজনীতিতে আগমনের জল্পনা ছড়িয়েছে। শীর্ষস্থানীয় এই আমলা শাসকদলে যোগ দিলে তৃণমূল (TMC) যে শক্তিশালী হবে, সেটা বলার অপেক্ষে রাখে না। যদিও, রাজীবার তরফ থেকে এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

যদিও দেবাশীষ বাবুর সঙ্গে সাংবাদিকরা যোগাযোগ করলে তিনি এই ব্যাপারটি ভিত্তিহীন বলে উড়িয়ে দেন কিন্তু পরবর্তীতে তার মুখে লম্বা হাসি দেখা যায় যা ইঙ্গিতপূর্ণ বলে মনে হল। অন্যদিকে রাজ্যের জৈব প্রযুক্তি মন্ত্রী ব্রাত্য বসু আজ তৃণমূল কংগ্রেসে যোগদান পর্ব রয়েছে সেটি ঘোষণা করেছেন তবে তিনি কারা যোগদান করতে চলেছেন তাদের নাম উল্লেখ করেননি। আজ মেগা যোগদান পর্বে উপস্থিত থাকতে পারেন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি সুব্রত বক্সি এবং দুই মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এবং ব্রাত্য বসু।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর