জঙ্গিপুর বিধানসভায় ভোট প্রচারে উপস্থিত মন্ত্রী ফিরহাদ হাকিম

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210920_192130

আব্দুস সামাদ, জঙ্গিপুর: রাজ্যে বিধানসভার ভোট হয়ে গেলেও করোনা ভাইরাসের জের ও প্রার্থীর মৃত্যু হওয়ার কারণে সামশেরগঞ্জ ও জঙ্গিপুর বিধানসভার ভোট অসমাপ্ত ছিল। ইতিমধ্যেই নির্বাচন কমিশনার 30শে সেপ্টেম্বর ভোট ঘোষণা করেছে। নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী, আজ 20 সেপ্টেম্বর থেকে ভোট প্রচার শুরু। সেই দিকে লক্ষ রেখে আজ প্রথম দিনে জাকির হোসেনের সমর্থনে জঙ্গিপুর বিধানসভাই রঘুনাথগঞ্জ ১নম্বর ব্লকের অন্তর্গত মির্জাপুর শিবরাম স্মৃতি পাঠাগার মাঠে জনসভা করেন মন্ত্রী ফিরহাদ হাকিম।

তাঁর মির্জাপুরে হেলিকপ্টার করে আসার কথা থাকলেও অনিবার্য কারণবশত তিনি হেলিকপ্টারে আস্তে না পেরে মন্ত্রী কলকাতা থেকে সড়কপথে গাড়িতে করে সভাস্থলে পৌঁছান রাজ্যের পরিবহন ও আবাসন মন্ত্রী ফিরহাদ হাকিম।

নির্বাচনী প্রচারে এসে কর্মী সভা থেকে বক্তব্যের মাধ্যমে বিজেপির কেন্দ্র সরকারকে তীব্র আক্রমনের পাশাপাশি তিনটি বিধানসভাতেই বিপুল ভোটে তৃণমূল প্রার্থীরা জয়লাভ করবেন বলেও দাবি করেন, তাছাড়াও তিনি বলেন তিনটি কেন্দ্রে বিজেপির জামানত বাজেয়াপ্ত হবে বলে কটাক্ষ করেন মন্ত্রী ফিরহাদ হাকিম। কলকাতা পুরসভা এলাকায় জল যন্ত্রনা নিয়ে ফিরহাদ হাকিমকে প্রশ্ন করা হলে সাংবাদিকদের বলেন, হঠাৎ করে অতিরিক্ত বৃষ্টির জন্যই জল জমছে। এটা কোনো ইস্যু নয়। দিল্লি কিংবা আহমেদাবাদেও জল জমে। জাকির হোসেনের বোমা বিস্ফোরণের তদন্ত নিয়ে প্রশ্ন করলে হলে তিনি জানান, এটা তদন্তাধীন বিষয়। এ নিয়ে আমি কোনো মন্তব্য করবো না। এদিন জঙ্গিপুরের জনসভা শেষ করেই তিনি সামসেরগঞ্জের তৃণমূল প্রার্থী আমিরুল ইসলামের সমর্থনে ভাসাই পাইকর এলাকায় জনসভা করেন ফিরহাদ হাকিম।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর