মোদিকে ম্যাডাম বললেন খোদ বিজেপি বিধায়ক! বিস্মিত নেট দুনিয়া

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210812_150231

 

 

জুল হাসান আকন: প্রধানমন্ত্রী মোদিকে ‘ম্যাডাম’ সম্বোধন। বিজেপির বিধায়কের দ্বারা। রীতিমতো বিস্মিত সবাই। বলতে গেলে, অসম্ভবকে সম্ভব করে তুললেন পুরুলিয়ার রঘুনাথপুরের বিজেপি (BJP) বিধায়ক বিবেকানন্দ বাউড়ি। নিজের বিধানসভা এলাকার এক শিশুর চিকিৎসার খরচের জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদনের চিঠিতে প্রধানমন্ত্রীকে ‘ম্যাডাম’ সম্বোধন করেন তিনি। এই চিঠির কথা প্রকাশ্যে আসতেই হাসির খোরাক হয়ে উঠলেন বিজেপি বিধায়ক। গেরুয়া বিধায়ক পরবর্তীতে নিজের ভুল বুঝতে পেরে সাফাই দিয়েছেন যে কাজের চাপে অমনোযোগিতার কারণে এই ভুল কিন্তু নেট দুনিয়ায় তিনি এখন শুধুই হাসির খোরাক।

 

 

রঘুনাথপুরের (Raghunathpur) নতুনডি গ্রামের বাসিন্দা ২ বছরের রাজবীর বাউড়ি ব্লাড ক্যানসারে (Blood Cancer) আক্রান্ত। তাঁর বাবা তাই রঘুনাথপুরের বিধায়ক বিবেকানন্দ বাউড়ির দ্বারস্থ হয়েছিলেন। তিনি সব শুনে সরকারি সাহায্যের কথা ভাবেন এবং সোজা প্রধানমন্ত্রীকে চিঠি পাঠান। আর এই চিঠি লিখতে গিয়েই ঘটে যত বিপত্তি।

 

 

আর সেই চিঠি ঘিরেই যত হাসির খোরাক। গোড়াতেই তিনি প্রধানমন্ত্রী মোদিকে সম্বোধন করেছেন ‘Respected Madam’ বলে। এই চিঠি প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে হাসাহাসি। দেশের সর্বোচ্চ প্রশাসনিক প্রধানকে চিঠি লেখার মতো গুরুত্বপূর্ণ ব্যাপার, তাতে এমন বড় ভুল হল কী করে? কারণ ছিল বটে। বিষয়টি নিয়ে রঘুনাথপুরের বিজেপি বিধায়ক বিবেকানন্দ বাউরি বলেন, “গতকাল কাজের খুব চাপ ছিল। অমনোযোগী হওয়ার কারণেই এই ঘটনা ঘটেছে।” তবে এই অজুহাত গ্রহণ করতে চাচ্ছেন না অনেকেই। বিজেপির সাংসদ বিধায়কদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে থাকেন অনেক নেট নাগরিক। এই ঘটনায় কি তা আরো একবার প্রমাণ হয়ে গেল না?

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর