মোদি যাকে মন্ত্রী করেন তিনি রাজনীতি বোঝেনই না, বিস্ফোরক শুভেন্দু

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

Suvendu-Adhikari

 

নিউজ ডেস্ক : শিবির বদল করে বসলেন বাবুল। যে দলকে রাজ্য থেকে উৎখাত করার কথা ছিল, উল্টে সেই দলেই যোগদান বাবুলের। এই নিয়েই এখন রাজ্যনীতি তোলপাড়। শুভেন্দু অধিকারী কী বলেন সেদিকেই তাকিয়ে ছিলেন অনেকে। অবশেষে মুখ খুললেন বিরোধী দলনেতা। শুভেন্দু বলেন, মোদি যাকে মন্ত্রী করেন তিনি রাজনীতি বোঝেনই না

 

 

 

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর বাবুল সুপ্রিয়র সঙ্গে তাঁর সখ্যতা নিয়ে বেশ চর্চা হয়েছিল। নন্দীগ্রামে ভোটপ্রচারে গিয়েছিলেন বাবুল। সেইসময়ে শুভেন্দুকে বলতে শোনা গিয়েছিল, তাঁদের দুজনেরই জন্মের দিন ও সাল এক। আর দু’জনে মিলেই বাংলা থেকে উৎখাত করবেন তৃণমূল সরকারকে। তার কয়েকমাস পরেই শিবির বদল করে বসলেন বাবুল। যে দলকে রাজ্য থেকে উৎখাত করার কথা ছিল, উল্টে সেই দলেই যোগদান বাবুলের। এই নিয়েই এখন রাজ্যনীতি তোলপাড়। শুভেন্দু অধিকারী কী বলেন সেদিকেই তাকিয়ে ছিলেন অনেকে। অবশেষে মুখ খুললেন বিরোধী দলনেতা। বাবুল প্রসঙ্গে শুভেন্দু বলেন, দলে কোনও প্রভাবই পড়বে না আসানসোলের সাংসদের চলে যাওয়া।

 

 

শুভেন্দু অধিকারী আরও বলেন, ‘বাবুল সুপ্রিয় ইংরেজি ও হিন্দি বলতে পারদর্শী। ভালো গান করে বাবুল। বিজেপি ছেড়ে তৃণমূলে না গেলেই ভালো করত বাবুল। এইভাবে দল ত্যাগ করে তৃণমূলে যাবে বাবুল আশা করিনি। আমি মন্ত্রিসভা, বিধানসভা এমনকি দলের সদস্য পদ থেকে পদত্যাগ করেছি আগে। তারপর বিজেপিতে যোগ দিয়েছিলাম। বাবুল সবাইকে বলে তৃণমূলে চলে গেলে ভালো লাগত। বাবুল তো নিজেই বলেছে মেয়ের ভর্তিটা ভালো জায়গায় করে দিয়েছে। আরও যা যা চাইছিলাম সব দেবে বলেছে। তাই তৃণমূলে যোগ দেওয়ার বিষয়টা বাবুলের ব্যাক্তিগত ব্যাপার।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর