অপরাধ দমন এবং আইন শৃঙ্খলা বজায় রাখতে বারুইপুর পুলিশের নয়া সংযোজন ‘মল্লিকপুর পুলিশ ক্যাম্প’

এনবিটিভি ডেস্ক: অপরাধ দমন এবং আইন শৃঙ্খলা বজায় রাখতে বারুইপুর পুলিশ জেলার নতুন সংযোজন “মল্লিকপুর পুলিশ ক্যাম্প”।

বারুইপুর থানার অন্তর্গত মল্লিকপুর গ্রাম পঞ্চায়েত এবং সংলগ্ন এলাকার ক্রমবর্ধমান লোকসংখ্যা, ব্যবসায়-র পরিধি, মল্লিকপুর রেলস্টেশন সংলগ্ন বাজার এলাকার গুরুত্ব এসব মাথায় রেখেই বারুইপুর পুলিশ জেলার এসপি বৈভব তিওয়ারি, আইপিএস পদক্ষেপ নিলেন এই জায়গায় নতুন একটি পুলিশ ক্যাম্প খোলার জন্য।

আজ হয়ে গেল তার শুভ দ্বার উৎঘাটন পশ্চিমবঙ্গ বিধানসভার মাননীয় অধ্যক্ষ শ্রী বিমান ব্যানার্জি মহাশয়-র করস্পর্শে । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারুইপুর পুলিশ জেলার এসপি, মাননীয় অধ্যক্ষ মহাশয় ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার, এসডিপিও, আই সি বারুইপুর থানা, মল্লিকপুর ক্যাম্প ইন চার্জ এস আই সুকুমার রুইদাস, বারুইপুর পুরসভার ভাইস চেয়ারম্যান গৌতম দাস, জেলা পরিষদের জয়ন্ত ভদ্র, পঞ্চায়েত প্রধান শ্রীমতী ভারতী মণ্ডল, উপ প্রধান হাবিবুর রহমান বৈদ্য সহ এলাকার বিশিষ্ট শিক্ষক, শিক্ষিকাগণ।

পুলিশ সুপার তাঁর বক্তব্যে এলাকার মানুষকে জানান এই নতুন পুলিশ ক্যাম্প এই এলাকায় মানুষের নিরাপত্তা বৃদ্ধি জন্য স্থাপিত হল এবং সকলকে তাঁদের পুলিশি সমস্যা ক্যাম্পে যাতে সঠিক সময়ে জানায় তার অনুরোধ করেন তিনি। বিধানসভার মাননীয় অধ্যক্ষ ও এলাকার বিধায়ক তাঁর বক্তব্য-এ সকলকে অনুরোধ করেন পুলিশের সাথে সহযোগিতা করবার জন্য।

প্রবল বর্ষার মধ্যেও বর্ণাঢ্য এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আজ এই অনুষ্ঠান সম্পূর্ণ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *