ছবি এঁকে ‘ইন্ডিয়া বুক অফ রেকর্ডস’ এ নাম তুললেন নদীয়ার ছাত্রী!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220221_194228

সুরজিৎ দাস, নদিয়া: বয়স মাত্র ১২ বছর চোখের নিমিষে একে ফেলছে ছবি। তার আঁকা ছবি তাক লাগিয়ে দিচ্ছে সকলকে । নাম উঠেছে ‘ইন্ডিয়া বুক অফ রেকর্ডস’ এ। ইতিমধ্যে তার ছবি টুইটারে বিভিন্ন সেলিব্রেটি থেকে বিভিন্ন ব্যক্তিদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে ।আর ছবি আঁকতে সময় লাগছে 10 থেকে 15 মিনিট কিংবা তারও কম সময় ।

নদিয়ার চাকদাহ পালপাড়ার বাসিন্দা ছাত্রী লাবনী হালদার। ইতিমধ্যে তার ছবি টুইটারে বিভিন্ন সেলিব্রেটি থেকে বিভিন্ন ব্যক্তিদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে । বিভিন্ন ধরণের ছবি আঁকতে পারে পেন্সিল থেকে শুরু করে ডট পেনে। তার এই ছবি আঁকা শুরু কোভিড এর সময় থেকে ।দুই বছর ঘরে বসে থেকে তার এই প্রতিভার বিচ্ছুরণ ঘটেছে ।

ইতিমধ্যে সে বড় জায়গায় আঁকার ডাক যেমন পাচ্ছে, পাশাপাশি এত দ্রুত আঁকার জন্য পুরস্কার পাচ্ছে । বাবা গোপাল কর্মকার নিজেও একজন শিল্পী,প্রতিমা ,প্যান্ডেল কিংবা মডেল তৈরি করে পুরষ্কৃত ও প্রশংসা পেয়েছেন ।মা পিঙ্কি হালদার, তিনিও হাতের কাজে নদীয়া জেলায় নাম করেছেন ।তবে তাদের একমাত্র মেয়ে লাবনী হালদার এর এমন দ্রুত ছবি আঁকার প্রতিভা রয়েছে তা কল্পনায় আনতে পারেননি বাবা ও মা।যদি না কোরোনা অবহওয়ে বাড়িতে বসে আঁকার চেষ্টা না করতো তাহলে এই প্রতিভা অধরাই থেকে যেত।

ইতিমধ্যে গ্রেট ইন্ডিয়া বুক অফ রেকর্ডস এ নাম তুলেছে লাবনী হালদার। প্রশংসা সার্টিফিকেট ও মেডেল চলে এসেছে তার বাড়িতে । তার এই প্রতিভার কথা জানতে পেরে আপ্লুত স্কুলের শিক্ষক শিক্ষিকারা সহ প্রতিবেশীরা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর