Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email

বিজেপির মিছিল থেকে পাকিস্থান জিন্দাবাদ স্লোগান : নির্দোষ মুসলিমদের মুক্তির দাবিতে এসডিপিআই এর বিশাল প্রতিবাদ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210116-WA0015

ইমাম সাফি :কর্ণাটকের স্থানীয় পঞ্চায়েত নির্বাচনে ফলাফলের ঘোষণার পর ম্যাঙ্গালোরে বিজয় মিছিল থেকে পাকিস্থান জিন্দাবাদ স্লোগান শুনতে পাওয়া যায় । পঞ্চায়েত নির্বাচনে ম্যাঙ্গালোরে ১৫০ অধিক আসনে জয়লাভ করে এসডিপিআই । প্রাথমিক ভাবে মিডিয়া দাবি করে এসডিপিআই এর মিছিল থেকে এই স্লোগান দেওয়া হয় ।ঘটনায় জড়িত সন্দেহে কয়েকজন মুসলিম যুবককে গ্রেফতার করা হয় । পরে তদন্ত রিপোর্টে উঠে আসে বিজেপির মিছিল থেকে এই পাকিস্থান জিন্দাবাদ স্লোগান দেওয়া হয় ।

অবিলম্বে দেশদ্রোহী স্লোগানে অভিযুক্ত বিজেপি কর্মীদের গ্রেফতারির দাবিতে ও মিথ্যা মামলায় গ্রেফতার হওয়া নির্দোষ মুসলিমদের মুক্তির দাবিতে শুক্রবার সোশ্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়ার ডাকে ম্যাঙ্গালোরে এসপি অফিস অভিযান ও বিশাল বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয় ।এই দিনের এই বিক্ষোভে হাজার হাজার মানুষের যোগদানে জনসমুদ্রের আঁকার ধারণ করে । বিজেপি বিরোধী স্লোগানে উত্তাল হয়ে উঠে গোটা শহর ।
এই দিনের এসপি অফিস অভিযানে উপস্থিত ছিলেন এসডিপিআই এর সর্বভারতীয় সম্পাদক আলফানসো ফ্রানকো । এসপি অফিস শেষে এসডিপিআই এর পক্ষ থেকে বিজেপি কর্মীদের গ্রেফতার ও নির্দোষ মুসলিমদের মুক্তির দাবি জানিয়ে জেলা পুলিশ অধিকারিককে ডেপুটেশন প্রদান করা হয় ।

সম্পর্কিত খবর