বিজেপিকে যাযাবর দল বলে উল্লেখ করলেন পার্থ চট্টোপাধ্যায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210118-WA0024

এনবিটিভি ডেস্ক, ক্যানিং: বাংলার মহিলারাই এই যাযাবর দলকে শিক্ষা দেবে। নাম না করে বিজেপিকে যাযাবর দল বলে আক্রমণ করলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

রবিবার দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের এক জনসভায় এসে এদিন তিনি একথা বলেন। এদিন তিনি আরও বলেন রাজ্যে পদ্ম ফোটার আগে তারা কুড়ি ফোটাক। ওরা দুশো আসন পাওয়ার স্বপ্ন দেখছে। প্রতিটা বুথে ওদের দু’শ করে কর্মী নেই। ফলে ওরা ২০০ আসন পাবে কি করে? ওরা বাংলাকে না চিনে বাংলার মাটিতে আক্রমণ করছে। বাংলা মানুষ তার যোগ্য জবাব দেবে। মহিলাদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, এই যাযাবর দলকে আপনারাই শিক্ষা দেবেন। যারা বাংলাকে বাঁচাতে চান, যারা বাংলার ঐতিহ্যকে বাঁচাতে চান, তারা এই দলকে বাংলায় প্রবেশ করতে দেবেন না। ওরা বলছে চারিদিকে যোগদান মেলা হচ্ছে মেলা নয় শুধু খেলা হচ্ছে। বিজেপির কোন সংগঠন নেই রাজ্যে। ওরা কৃষকের অধিকার কেড়ে নিচ্ছে। শস্য বীমার প্রিমিয়াম দিচ্ছে না। অথচ একের পর এক বেসরকারিকরণের নীতি নিয়ে মানুষের কর্মসংস্থান কে বন্ধ করে দিচ্ছে। অন্যদিকে রাজ্য সরকারের উন্নয়ন প্রকল্প নিয়ে এই মঞ্চ থেকে তিনি বলেন, স্বাস্থ্য ক্ষেত্রে বাংলার মানুষের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে আমাদের সরকার। ক্লাস রুম তৈরি করা হচ্ছে বিভিন্ন স্কুলে স্কুলে। কন্যা সন্তানদের বৃত্তি দেওয়া হচ্ছে। হাজারো উন্নয়ন প্রকল্পের কাজ চলছে এ রাজ্যে।

তিনি আরো বলেন আমাদের কিছু ভুল থাকতে পারে। কারণ আমরা কাজ করি। তাই আমরা ভুল করি। যারা কাজ করে না, তারা শুধু সমালোচনা করে। ওদের বাংলার জন্য কোনো কর্মসূচি নেই। সারাক্ষণ মুখ্যমন্ত্রীকে গালাগালি দেওয়া ওদের কর্মসূচি। আর এটাই ওদের কাজ। এক ঝাক বাইরেঊ নেতারা প্লেনে করে এসে বাংলাকে দখল করার চেষ্টা করছে, কিন্তু তা হবেনা। বাংলায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবে মমতা বন্দ্যোপাধ্যায়। এবং মমতা নেতৃত্বেই বাংলা বিশ্ব বাংলায় পরিণত হবে আগামী দিনে।

এদিন ক্যানিং রেল ময়দানে এক ভিড়ে ঠাসা জনসভায় বক্তব্য রাখেন পার্থ চট্টোপাধ্যায় ছাড়াও জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী জেলা যুব সভাপতি শওকত মোল্লা এবং দক্ষিণ ২৪ পরগনার কো-অর্ডিনেটর পরেশ দাস প্রমূখ। এলাকার বিধায়ক শ্যামল মন্ডল এবং ব্লক সভাপতি শৈবাল লাহিড়ীর এই সভামঞ্চের না থাকায় দলের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর