উজ্জইনে VHP দুষ্কৃতীদের হয়ে গুন্ডামি মধ্যপ্রদেশ পুলিশের, ভাঙলো বহু বাড়ি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

jcb-in-action_1486821453

নিউজ ডেস্ক : গুন্ডামি এবং বেআইনি কর্মকাণ্ডের জন্য সবার কাছে পরিচিত যোগীর অধীনস্থ উত্তর প্রদেশ পুলিশ। কিন্তু গতবছর বিজেপির হাতে আসা মধ্যপ্রদেশ পুলিশ ও গুন্ডামিতে তাদের পারদর্শিতা প্রদর্শন করছে এখন। তারা বিশ্ব হিন্দু পরিষদ, বজরং দলের মতো আন্তর্জাতিকভাবে ঘোষিত কট্টর হিন্দুত্ববাদী সন্ত্রাসবাদী দলের দুষ্কৃতীদের হয়ে গুন্ডামি চালালো মধ্যপ্রদেশে। শিবরাজ সিং চৌহান সরকারের নির্দেশে ভাঙ্গা হলো বহু বাড়ি। বাড়ি গুলোর মালিক মুসলিম ছিল বলেই  এই পদক্ষেপ বলে অভিযোগ অনেকের।

গত শুক্রবার মধ্যপ্রদেশের উজ্জয়ন শহরে বিশ্ব হিন্দু পরিষদ, বজরং দল, আরএসএস, বিজেপি প্রভৃতি হিন্দুত্ববাদী সংগঠনের ডাকে রাম মন্দিরের সমর্থনে এক মিছিল বের করা হয়। মিছিল অংশগ্রহণকারী শত শত হিন্দুত্ববাদী দুষ্কৃতী আশপাশে মুসলিমদের উদ্দেশ্যে সাম্প্রদায়িক উদ্দেশ্য প্রণোদিত এবং অশ্লীল স্লোগান দিতে থাকে। বেগম বাগ অঞ্চলে আসার পর মিছিলকারীরা আক্রমণ করে রাস্তার ওপর থাকা স্থানীয় কিছু মুসলিমকে এবং সেই সময় খন্ড যুদ্ধ শুরু হয়ে যায়। সংখ্যায় অনেক কম হওয়ায় দ্রুত আহত হয় বেশ কিছু মুসলিম যুবক। দুষ্কৃতীরা আক্রমণ করে আশপাশের বাড়ি ঘরে। সেই সময় আত্মরক্ষার্থে আশপাশ থেকে কিছু শিশু এবং মহিলা পাথর ছুড়ে প্রতিহত করার চেষ্টা করে উগ্র দুষ্কৃতীদের। ঘটনাস্থলে উপস্থিত পুলিশ দুষ্কৃতীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি।

কিন্তু আজ মধ্যপ্রদেশ পুলিশ বেগমবাঘ এলাকায় সেই সমস্ত বাড়িঘর ভেঙে গুঁড়িয়ে দেয় যেগুলি থেকে মহিলা এবং শিশুরা আত্মরক্ষার্থে পাথর ছুড়ে ছিল। এই ঘটনাকে সমর্থন করে বিজেপির নেতা তাজিন্দর সিং ব্যাঙ্গের সুরে বলেন, “মামা খুব ফর্মে আছেন।” এই ঘটনায় আতঙ্কে দিন কাটাচ্ছেন স্থানীয় মুসলিমরা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর