বিজেপিকে তীব্র কটাক্ষ সব্যসাচীর, মুকুল ঘনিষ্ঠ কি তৃণমূলে ফেরার অপেক্ষায়?

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

sabya-sachi-1618648758

 

 

নিউজ ডেস্ক : ভোটে পরাজয়ের পর কার্যত ‘নিভৃতবাসে’ চলে গিয়েছেন বিজেপি নেতা সব্যসাচী দত্ত। মুকুল রায় ঘনিষ্ঠ সব্যসাচী একুশের ফলাফলের পরেই বেসুরো মন্তব্য করেছিলেন বিজেপিতে থেকে। সেই সময় থেকেই তাঁর তৃণমূলে ফেরা নিয়ে জল্পনা দেখা দিয়েছিল। মুকুল রায় দলে ফেরার পর সেই গুঞ্জন আরও তীব্র হয়। এর মধ্যেই বিধান নগরের প্রাক্তন মেয়রের একটি মন্তব্য ঘিরে ফের তাঁর বিজেপি ছাড়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

সব্যসাচী দত্ত বিজেপির দুর্গাপুজো নিয়ে বলেন, ‘গতবার ভোট ছিল তাই পুজো হয়েছে, এবার ভোট নেই তাই পুজো নেই’। আর এর উত্তরে আজ দিলীপ ঘোষ বলেন, ‘আমার জানা নেই। পুজোর বিধি অনুযায়ী পুজো হওয়া উচিত। ভোট দেখে পুজো করা উচিত নয়। যারা পুজো করেছিলেন তাদের চিন্তাভাবনা করা উচিত। পুজো করতে আপত্তি নেই। কয়েকজন মিলে পুজো করতেই পারেন। যেহেতু এবার বড় বড় পুজো হচ্ছে না একটা হলের মধ্যে পুজো হলে ভালই হবে। লোকজন দেখতে পাবেন।’

গত বছরই EZCC-তে যে পুজো হয়েছিল তার মূল উদ্যোক্তা ছিলেন কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, তৎকালীন সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় এবং সব্যসাচী দত্ত। আর এই বছরের পুজো নিয়ে সব্যসাচী দত্তর এহেন মন্তব্য আরও জল্পনা বাড়াচ্ছে। তবে কি তিনিও এবার পুরনো ঘরে ফিরে যাবেন? প্রশ্নের উত্তর সময়ই বলবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর