চেন্নাইয়ে ২০২১-২৪ টার্মের জন্য সর্বভারতীয় কমিটি গঠন এসডিপিআই-এর, পুনরায় সভাপতি নির্বাচিত হলেন এমকে ফাইজি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

260959503_4702049883186345_6224298643210423270_n

এনবিটিভি ডেস্কঃ  দুই দিন ব্যাপী সর্বভারতীয় কার্যকারী কমিটি গঠন ও দেশের সামাজিক-রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা সভার আয়োজন করল সোশ্যাল ডেমোক্র্যাটিক পার্টি অফ ইন্ডিয়া। গত ২২ ও ২৩ নভেম্বরে এসডিপিআই-এর এই আলোচনা সভা অনুষ্ঠিত হয় চেন্নাইয়ে। এই কমিটি গঠনে উপস্থিত ছিলেন ভারতের বিভিন্ন রাজ্য থেকে আগত প্রতিনিধিরা।

দুদিনের এই সভায় ২০২১-২৪ সালের কার্যকারী কমিটিতে মোট ৪৫ জন সদস্যের নাম সর্বসম্মতভাবে গৃহীত হয়। এসডিপিআই-এর সর্বভারতীয় সভাপতি হিসাবে পুনরায় নির্বাচিত হন এমকে ফাইজি এবং সর্বভারতীয় সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হন আইনজীবী শারফুদ্দিন আহমেদ, মোহাম্মাদ শাফি ও বিএম কাম্বলে। সর্বভারতীয় সম্পাদক হিসাবে নির্বাচিত হন ইলিয়াস মোহাম্মাদ থাম্বে, আব্দুল মাজিদ ফায়জি, সেথারাম খইয়াল ও ইয়াসমিন ফারুকি।

কর্মনির্বাহক সমিতির সম্পাদক হিসাবে নির্বাচিত হন আলফান্সে ফ্রাঙ্ক, রিয়াজ এফ, তায়েদুল ইসলাম, আব্দুল সাত্তার, ফায়জি ইজাজ উদ্দিন এবং রুনা লায়লা।
মোট ৪৫ জনের জাতীয় কমিটি গঠন করা হয় দুদিনের এই সভা থেকে, যারা আগামী ২০২১-২৪ টার্মে পার্টির উন্নয়নে কাজ করবেন।

সর্বভারতীয় কমিটিতে পশ্চিমবঙ্গ থেকে নির্বাচিত হয়েছেন তায়েদুল ইসলাম এবং রুনা লাইলা। দুজনেই সম্পাদক নির্বাচিত হয়েছেন। তায়েদুল ইসলাম পশ্চিমবঙ্গ রাজ্যের সভাপতিও।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর