ফের কলকাতায় ভুয়ো অফিসারের খোঁজ,কলকাতা পুলিশে চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা আত্মসাত

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

OIP (4)

ফের কলকাতায় ভুয়ো অফিসারের খোঁজ! দেবাঞ্জন এর ঘটনার পর আবার কলকাতা শহরের বুকে এই কাণ্ড। এবার কলকাতা পুলিশের নাম ভাঙিয়ে কলকাতা পুলিশে চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল পর্ণশ্রী এলাকার পাঠক পাড়ার বাসিন্দা পার্থ দত্ত নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

পার্থ দত্ত নামে ওই ব্যক্তি একাধিক ব্যক্তিকে চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা তুলেছিলেন তারপর তারা চাকরি না পাওয়ায় ওই প্রতারিত ব্যক্তিরা তার বাড়িতে চড়াও হয় এবং তার পরের ঘটনা বিস্তারিত বর্ণনা দিয়ে পর্ণশ্রী থানায় অভিযোগ করা হয়।

আর সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেপ্তার করে পার্থ দত্ত নামক ব্যক্তি কে। কি করে এমন ঘটনা ঘটলো? টাকা নিয়ে দীর্ঘদিন যাবত্‍ চাকরি না দেওয়ায় প্রতারিতরা তার বাড়িতে যান। চাকরী বা টাকা চাইতে এসে দেখেন তিনি নেই। তারপরেই থানায় অভিযোগ করা হয়।

সেই অভিযোগের ভিত্তিতে গতকাল রাতে সে প্রতারিত ব্যক্তি পার্থ দত্ত কে গ্রেপ্তার করা হয়। পার্থ দত্তের স্ত্রী কিছুই জানেন না এই ঘটনা সম্পর্কে বলে তিনি দাবি করেছেন। পার্থ দত্ত বাড়ি থেকে উদ্ধার হয়েছে সাউথ ইস্টার্ন রেলের একটি আই কার্ড। পুলিশের ধারণা ভুয়ো অফিসারের পরিচয় দিয়ে চাকরির প্রলোভন দেখাতেন পার্থ দত্ত।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর