গেরুয়া ধ্বজের তলে শুভেন্দু সহ আরো ৯ বিধায়ক, ১ সাংসদ ও এক প্রাক্তন মন্ত্রী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

adhikari-sixteen_nine

নিউজ ডেস্ক : আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে দুইদিনের সফরে রাজ্যে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং বিজেপির বর্তমান সেকেন্ড ইন কমান্ড অমিত শাহ। সেই সভার কেন্দ্রে ছিল তৃণমূল ত্যাগী বিধায়ক শুভেন্দু অধিকারীর গেরুয়া শিবিরে নাম লেখানো।

মেদনীপুর কলেজ মাঠে আজ অমিত শাহের রাজনৈতিক সভার আয়োজন করা হয়েছিল সেই উদ্দেশ্যেই। শুধু শুভেন্দু নয় তার সঙ্গে তৃণমূল, বামফ্রন্ট এবং কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিল ৯ জন বিধায়ক, এক সাংসদ, ১ প্রাক্তন সাংসদ এবং ১ প্রাক্তন মন্ত্রী।

অমিত শাহের সভায় বিজেপি শিবিরে যোগ দেওয়া ৯ জন বিধায়ক দের মধ্যে ৬ জন তৃণমূল কংগ্রেস থেকে। এছাড়াও তৃণমূল থেকে বিজেপিতে নাম লেখান রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়।

আজ অমিতের সঙ্গে মঞ্চে ওঠেন শুভেন্দু অধিকারী। তার হাতে বিজেপির পতাকা তুলে দেয় অমিত শাহ নিজে। এসময় মঞ্চে উপস্থিত ছিল বিজেপির রাজ্যে সভাপতি দিলীপ ঘোষ, বিজেপির পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাশ বিজয় বর্গী, মুকুল রায়, রাহুল সিনহা প্রমুখ। নিজের বক্তৃতায় শাহ মমতাকে উদ্দেশ্য করেন বলেন, পশ্চিমবঙ্গের মানুষ আপনাকে পরাজিত করে মুখ্যমন্ত্রী হবে। এর আগে অমিত শাহ দুইদিনের সফরে কলকাতায় আসার পর স্বামী বিবেকানন্দের জন্মভিটা পরিদর্শন এবং মেদনিপুরে ক্ষুদিরাম বসুর মূর্তিতে শ্রদ্ধা নিবেদন করেন।

আজ বিজেপিতে যোগ দান করা বিধায়ক দের মধ্যে রয়েছেন বনশ্রী মাইতি (উত্তর কাঁথি), সৈকত পাঁজা (পূর্ব বর্ধমান), বিশ্বজিৎ কুণ্ডু (কালনা), শীলভদ্র দত্ত (ব্যারাকপুর), অশোক দিন্দা (তমলুক), সুকরা মুন্ডা (নাগরাকাটা)। বামফ্রন্ট ও কংগ্রেস থেকে গেরুয়া শিবিরে যোগ দিলেন  তাপসি মণ্ডল (হলদিয়া), দিপালী বিশ্বাস (গাজল),সুদীপ মুখোপাধ্যায় (পুরুলিয়া)। রয়েছেন বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডল, প্রাক্তন সাংসদ দশরথ তিরকে ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। এছাড়াও যোগ দিলেন তৃণমূলের রাজ্যস্তরের নেতা কর্নেল দীপ্তাংশু চৌধুরি, আশিস দত্ত ও বাপ্পা মজুমদার, কার্তিক বিশ্বাস, অসিত দত্ত-সহ একঝাঁক নেতা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর