মেরুদণ্ডহীন সেলিব্রিটিদের কড়া দাওয়াই বাংলার তারকা ক্রিকেটার মনোজ তিওয়াতির

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210204_161100

নিউজ ডেস্ক : কৃষক আন্দোলন দুই মাস উত্তীর্ণ। মৃত্যু হয়েছে অন্তত ৫০ জনের বেশি কৃষকের। দিল্লির অসহ্য শৈত্যপ্রবাহ উপেক্ষা করে লক্ষ লক্ষ কৃষক দিল্লি হরিয়ানা সীমান্তে অবস্থান বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন। কৃষকদের দাবি অনুসারে, প্রজাতন্ত্র দিবসে ট্রাক্টর মিছিলকে কেন্দ্র করে দিল্লি পুলিশের গুলিতে মৃত্যু হয় এক কৃষকের। তারপরও আন্দোলন স্থলে ইন্টারনেট, জল সরবরাহ এবং শৌচাগারের সুবিধা বন্ধ করে দিয়েছে মোদি সরকার। আন্দোলনের প্রতি সমর্থন দিয়ে আত্মহত্যা করেন বেশ কিছু কৃষক এবং বিশিষ্ট পাঞ্জাবি ব্যক্তিবর্গ। কৃষক আন্দোলনের সমর্থনে নিজেদের রাষ্ট্রীয় সম্মান ফেরৎ বহু লেখক দার্শনিক, সাহিত্যিক, সাংবাদিক এবং ক্রীড়াবিদ। এতদিন এত কিছু হবার পরও ভারতের সাম্প্রদায়িক শক্তির দালাল সেলিব্রিটিরা নিজেদের মেরুদন্ড সোজা করে একটা মন্তব্য করতে পারেননি কৃষি প্রধান দেশের অসংখ্য কৃষকদের দুর্দশা লাঘবের ব্যাপারে।

কিন্তু হঠাৎ যখন দেশের বাইরে থেকে কৃষক আন্দোলনের সমর্থনে মানবিক আওয়াজ উঠতে শুরু করেছে ঠিক তখনই সক্রিয় হয়ে উঠলো ভারতের তথাকথিত নিরপেক্ষ দেশ প্রেমিক সেলিব্রেটিরা। এখন প্রশ্ন উঠছে কৃষকদের এত দুর্দশার মাঝেও যারা নিজেদের মেরুদন্ড সোজা করতে পারেননি, হঠাৎ তাদের কেন আঘাত লাগছে কয়েকটা বিদেশি সেলিব্রেটির মানবিক আওয়াজ এর কারণে। এ ব্যাপারে এবার সোজাসুজি মন্তব্য করে বসলেন বাংলার আক্রমণাত্মক তারকা ক্রিকেটার মনোজ তিওয়ারি।

তিনি আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে করা একটি পোস্টে লেখেন, “আমি যখন ছোট ছিলাম তখন কোনদিনও এমন দালাল প্রদর্শনী দেখিনি। আমার ৩৫ বছর লাগলো একটা দেখতে।”

স্বভাবতই বাংলার আক্রমণাত্মক ব্যাটসম্যান মনোজ তিওয়ারির এই ভঙ্গিতে আক্রমণাত্মক সত্য প্রকাশ করার জন্য তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সবার হৃদয় জয় করে নিয়েছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর