শিক্ষার্থীদের যৌক্তিক দাবি মেনে নিয়ে মাদ্রাসার পড়ালেখার পরিবেশ ফিরিয়ে আনতে হবে: ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200917-WA0048

এনবিটিভি ডেস্ক, আলমগীর ইসলামাবাদী, চট্টগ্রাম জেলা প্রতিনিধি : আজ ১৭ সেপ্টেম্বর’২০ বৃহস্পতিবার বিকাল ৫ টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগর এর আয়োজনে নগর সভাপতি রিদওয়ানুল হক শামসীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিন এর সঞ্চালনায় নগরীর দেওয়ানহাট মোড়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মাদ আল-আমিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, হাটহাজারী মাদ্রাসা শিক্ষার্থীদের এ আন্দোলন বহুদিনের চেপে রাখা ক্ষোভের বহিঃপ্রকাশ । এই ক্ষোভ দমন করার জন্য মাদ্রাসার শিক্ষার্থীদের উপর যেকোন ধরনের হয়রানি এবং প্রশাসনের অনৈতিক হস্তক্ষেপ না করে শিক্ষার্থীদের নৈতিক দাবীগুলো মেনে নিয়ে মাদ্রাসার পড়ালেখার পরিবেশ ফিরিয়ে আনতে হবে। তিনি আরোও বলেন সংকটের স্থায়ী সমাধানের জম্য শুরা ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করতে হবে।

মানববন্ধনে আরোও বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন হাটহাজারী সাংগঠনিক জেলা সভাপতি মুহাম্মাদ খলিলুর রহমান, চট্টগ্রাম মহানগর শাখার সহ-সভাপতি মুহাম্মাদ তানভীর হুসাইন, চট্টগ্রাম উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মাদ হাবিবুল্লাহ মিসবাহ সহ প্রমূখ নেতৃবৃন্দ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর