সুপার ফ্লপ নাড্ডার সভা, চোখ কপালে রাজ্য বিজেপির

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

548574-3852e7fxxowxyckgmyjp9hfsef3gp9qg24ys8909422

নিউজ ইভেন্ট : হিন্দুত্ববাদী স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ গড়ছিলেন ছিলেন সোনার বাংলা, হুংকার তেমনি! কিন্তু নাড্ডার অধিবেশনের শুরুতেই চোখে সর্ষেফুল দেখতে শুরু করেছে বিজেপি সমর্থকরা। “সুপার ডুপার ফ্লপ নাড্ডার অধিবেশনে”। তারাপীঠ কিংবা ঝাড়গ্রাম, মাঠ ফাঁকা! জনসমাগম নেই কোথাও। কিন্তু গেরুয়া শিবিরের মতে, যে মমতা এবছর লাল কার্ড নিয়ে বিদায় নিতে চলেছেন রাজনৈতিক মহল থেকে, সেই মমতার অধিবেশনে জনসমাগমের গুঞ্জনে এলাকায় কাক বসারও জায়গা নেই!।

কিছুদিন আগেও দিল্লির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বাংলায় এসে জোর গলায়-বুক ফুলিয়ে বলে গিয়েছেন “আবকে বার,২০০ পার”। কিন্তু নাড্ডার অধিবেশন দেখে এমনটা মনে হচ্ছে, যে দুশো শিট তো দূরের কথা দুশো ভোটও মিলবেনা গেরুয়া শিবিরের। অন্যদিকে, স্বয়ং দেশের প্রধানমন্ত্রী মোদি এসে লাল কার্ড দেখিয়ে গেলেন মমতাকে। আত্মবিশ্বাস নিয়ে বলে গেলেন “বাংলার জনতা এবারে মমতাকে লাল কার্ড দেখিয়ে দেবেন”, কিন্তু কই হল তার বিপরীত! রীতিমতো বাংলার জনতা লাল কার্ড দেখিয়ে দিলো নাড্ডাকে।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে দেখা গিয়েছিল বীরভূম, ঝারগ্রাম, পুরুলিয়া সহ একাধিক জায়গায় বিজেপির ঢল। কিন্তু এবারে দেখা যাচ্ছে তার বিপরীত। তাহলে, এবার কি হতে চলেছে? ২০২১ ভোট সভা রীতিমতো প্রশ্নের মুখে! ২০১৯ যেখানে বিজেপি সমর্থকদের ঠেলায় গা গলানো যায়নি, সেখানেই ২০২১ দেখা যাচ্ছেনা জনসমাগম! এমনটা কেন? তাহলে কি এবার বাংলা থেকে গেরুয়া শিবিরের বিদায় নেওয়ার পালা!

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর