Bhangar: পঞ্চায়েত কর্মীদের সঙ্গে অভব্য আচরণ, অভিযুক্ত ব্যাক্তির বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহনের নির্দেশ বিডিওর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20211002_202101

সাদ্দাম হোসেন মিদ্দে, ভাঙড়: পঞ্চায়েত কর্মীদের সঙ্গে চা দোকানি এক ব্যাক্তির অভব্য আচরণ। মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা। হেনস্থা মহিলা কর্মীদের। পুলিশকে আইনী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ভাঙড় ২ এর বিডিওর। অভিযুক্ত ব্যাক্তি পলাতক।

শনিবার সকাল থেকে ভাঙড় ২ ব্লকের পোলেরহাট ১ গ্রাম পঞ্চায়েতের কর্মীরা পোলেরহাট বাজার পরিদর্শন করছিলেন। ভিআরপি কর্মী ফিরোজ আকরম ও সাদ্দাম হোসেন মিদ্দে, ভিএসটি কর্মী রেশমা খাতুন, টুকটুকি খাতুন, লক্ষী সর্দার এবং ভিসিটি কর্মী সিরাজুল ইসলাম খান ও সুবিদ আলি মোল্লারা বাজার ঘুরে দোকানদারদের বোঝাচ্ছিলেন প্লাস্টিক ও থার্মোকলের ক্ষতিকর প্রভাব সম্পর্কে। তাঁরা এদিন বিশেষ করে চায়ের দোকান গুলোতে যান। যত্রতত্র প্লাস্টিক, থার্মোকল বা আবর্জনা না ফেলে ডাস্টবিন ব্যাবহারের আবেদন করেন।

পঞ্চায়েত কর্মীদের আবেদন শুনে অন্য চা দোকানিরা ডাস্টবিন ব্যাবহারের প্রতিশ্রুতি দেন। অন্য দিকে পোলেরহাট পঞ্চায়েত অফিসের সামনে অবস্থিত রবিউল ইসলাম মোল্লা নামের এক চা দোকানি তা ব্যাবহার করতে অস্বীকার করে। উল্টে সে অকথ্য ভাষায় গালিগালাজ করে। মারতে উদ্যত হয়। প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় সে।

রবিউল ইসলাম ফোন করে তার ভাই বাপি মোল্লাকে ডাকে। অভব্য আচরণের ছবি তুলতে গেলে বাপি মোল্লা পঞ্চায়েত কর্মী সাদ্দাম হোসেন মিদ্দে ও রেশমা খাতুনের মোবাইল ফোন কেড়ে নিতে উদ্যত হয়। সেও পঞ্চায়েত কর্মীদের শাসাতে থাকে। নানা রকম ব্যাঙ্গ-বিদ্রূপ করে সে।

রবিউল ও তার ভাই বাপির অভব্য আচরণ থেকে বাদ যাননি মহিলা কর্মীরাও। তাঁদেরকেও হেনস্থা করা হয় বলে অভিযোগ। ঘটনার বিবরণ তুলে ধরে ভাঙড় ২ ব্লকের বিডিও কার্তিক চন্দ্র রায়কে ফোন করেন পঞ্চায়েত কর্মীরা। তাঁর কর্মীরা আক্রান্ত হয়েছেন, এমন ফোন পেয়েই তিনি দ্রুত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন পুলিশকে।

স্থানীয় কাশিপুর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। তার আগে ঘটনাস্থল ছেড়ে পালায় অভিযুক্ত রবিউল ইসলাম মোল্লা। অভিযুক্ত রবিউল ইসলামের নামে বিডিওর কাছে লিখিত দিয়ে নিরাপত্তার জন্য অনুরোধ জানিয়েছেন পঞ্চায়েত কর্মীরা। অভিযুক্তের খোঁজ করছে পুলিশ।

দ্বায়িত্ব পালন করতে গিয়ে হুমকির স্বীকার পঞ্চায়েত কর্মীরা ঘটনার পর যথেষ্ট আতঙ্কে রয়েছেন! তবে বিডিও কার্তিক চন্দ্র রায় পঞ্চায়েত কর্মীদের অভয় দিয়েছেন। তিনি অভিযুক্তকে কোন ভাবেই ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন। পোলেরহাট ১ জিপির প্রধান রাজিয়া বিবিও আক্রান্ত পঞ্চায়েত কর্মীদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। তিনি বলেন, আমার কর্মীদের সঙ্গে খারাপ আচরণ বরদাস্ত করা হবে না।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর