ভবানীপুর উপনির্বাচনে প্রিয়াঙ্কা টিব্রিউয়ালের নাম ঘোষণা করল বিজেপি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

7sczvd0pufz0zb28_1631256558

অবশেষে প্রার্থী ঘোষণা। ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রিউয়ালের নাম ঘোষণা হল। বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিল। উপনির্বাচনে ভবানীপুর আসন থেকে তৃণমূল মনোনীত প্রার্থী মমতা বন্দোপাধ্যায়কে টেক্কা দেবেন কে ? অবশেষে জল্পনার অবসান ঘটিয়ে নাম ঘোষণা করা হল প্রিয়াঙ্কা টিব্রিউয়ালের।

শুক্রবার বিজেপির পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে এই নাম ঘোষণা করা হয়েছে । শাসকদলের মূল বিরোধী পক্ষ বিজেপি নাম ঘোষণা করতে না পারায় শাসকদলের কাছে কটাক্ষের শিকার হতে হচ্ছিল বারংবার। আগেই শোনা গিয়েছিল, হয়তো কোনও মহিলা প্রার্থী করা হতে পারে। সে ক্ষেত্রে আইনজীবী প্রিয়াঙ্কার নাম উঠে আসছে কারণ ভবানীপুর কেন্দ্রে অবাঙালি ভোটার আছে অনেক। শুধুমাত্র ভবানীপুর কেন্দ্র নয়। অন্যদিকে সামশেরগঞ্জের বিজেপি প্রার্থী মিলন ঘোষ ও জঙ্গিপুরে বিজেপি প্রার্থী সুজিত দাসের নামও ঘোষণা করা হয়েছে।

প্রিয়াঙ্কা টিব্রিউয়াল একাধারে যেমন বিজেপি নেত্রী অন্যদিকে দুঁদে আইনজীবী। নির্বাচনের ভোট পরবর্তী হিংসার মামলাগুলিও রয়েছে প্রিয়াঙ্কা টিব্রিউয়ালের হাতে। শুধু প্রিয়াঙ্কা টিব্রিউয়াল নন ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থীর নাম হিসাবে বেশ কিছু নাম নিয়ে দোলাচল চলছিল যাদের মধ্যে ছিল তথাগত রায়, রুদ্রনীল ঘোষ,প্রতাপ বন্দ্যোপাধ্যায়, এবং দেবশ্রী চৌধুরী ।

প্রিয়াঙ্কা টিব্রিউয়াল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ঘনিষ্ট। শুভেন্দু অধিকারীর কথা মতই প্রিয়াঙ্কা টিব্রিউয়াল কে ভবানীপুর কেন্দ্রের টিকিট দেওয়া হয়েছে এমনটাই খবর পাওয়া যাচ্ছে । ২১ শের বিধানসভা নির্বাচনে এন্টালি বিধানসভা থেকে তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহার কাছে প্রায় ৫৮ হাজার ভোট পরাজিত হয়েছিলেন প্রিয়াঙ্কা টিব্রিউয়াল।

উল্লেখ্য , ২১ শের বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর কাছে পরাজিত হন তৃণমূল প্রার্থী মমতা বন্দোপাধ্যায়। অন্যদিকে ভবানীপুর কেন্দ্রে তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে প্রায় ৩০ হাজারের বেশি ভোটে পরাজিত হন বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ। নির্বাচনে জয়লাভ করেও বিধায়ক পদ থেকে ইস্তফা দেন শোভনদেব চট্টোপাধ্যায়। নন্দীগ্রামে মমতা বন্দোপাধ্যায় হেরে যাওয়ার পর মুখ্যমন্ত্রীর আসন ধরে রাখার জন্য ভবানীপুর কেন্দ্র থেকে তিনি লড়ছেন। প্রসঙ্গত ২০১১ সাল ও ২০১৬ সালে বিধানসভা নির্বাচনে ভবানীপুর কেন্দ্র থেকেই জয়লাভ করেছিলেন মমতা বন্দোপাধ্যায়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর