নিজের পরিবারের কারো ভোট পেলেন না বিজেপি প্রার্থী, সবমিলিয়ে প্রাপ্ত ভোট মাত্র ১টি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

339613-bjp

 

নিউজ ডেস্ক : সদ্য সমাপ্ত তামিলনাড়ুর পঞ্চায়েত নির্বাচনে এক বিজেপি প্রার্থী ভোট পেয়েছেন মাত্র একটি। যদিও ওই প্রার্থীর পরিবারের ভোটার সংখ্যা পাঁচ জন। অর্থাৎ ওই প্রার্থী ছাড়া অন্য কোনো ভোটার তো তাকে ভোট দেননি। এমনকি তাকে ভোট দেওয়ার প্রয়োজন বোধ করেননি তার অন্য কোনো সদস্যও। এই খবর প্রকাশ‍্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় রসিকতা শুরু হয়েছে। ট‍্যুইটারে #Single_Vote_BJP হ‍্যাশট‍্যাগ দিয়ে ট্রেন্ডিং চলছে।

তবে এই লজ্জাজনক পারফরমেন্সের পর বিজেপি নেতারা তরফ থেকে সংবাদমাধ্যমকে এড়িয়ে যাচ্ছেন। এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি কে আন্নামালাইকে সংবাদসংস্থা আইএএনএস-এর পক্ষ থেকে একাধিকবার ফোন করা হলেও তিনি কোনো উত্তর দেননি।

তামিলনাড়ুর কোয়েম্বাটুরের পেরিয়ানাইকেনপালয়াম (Periyanaickenpalayam) ইউনিয়নের কুরুদামপালায়াম (Kurudampalayam) পঞ্চায়েতের ৯ নম্বর ওয়ার্ডে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন ডি কার্তিক নামে ওই প্রার্থী। বিজেপির যুব নেতা হিসেবে পরিচিত কার্তিক নিজের দলের জন্য ব্যাপক প্রচার করেছিলেন কার্তিক। দলের কেন্দ্রীয় সভাপতি জে পি নাড্ডা, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ছবি যুক্ত পোস্টার এবং দলীয় পতাকায় গোটা এলাকা ছেয়ে ফেলেছিলেন তিনি। কিন্তু ভোট গণনার পর দেখা গেল মাত্র একটি ভোট পেয়েছেন তিনি। যেখানে তার পরিবারের সদস্য সংখ্যা ৫ জন।

DMK-র আইটি শাখার ডেপুটি সেক্রেটারি ইসাই ট‍্যুইটে লিখেছেন, “কোয়েম্বাটুরের বিজেপি প্রার্থী লোকাল বডি নির্বাচনে একটি মাত্র ভোট পেয়েছেন। তাঁর পরিবারে ৫ জন ভোটার রয়েছেন।”

ঘটনা জানাজানি হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে মীমের ছয়লাপ হয়ে গিয়েছে এই বিষয়কে কেন্দ্র করে। অনেকে বলছেন প্রায় ৮৫ শতাংশ হিন্দুদের বসতি তামিলনাড়ু রাজ্য। সেখানে তথাকথিত হিন্দুদের রক্ষক বিজেপির এই দুর্দশা প্রমাণ করে বিজেপির সাম্প্রদায়িক উস্কানিমূলক ঘৃণার রাজনীতি শুধুমাত্র গোবলয়ে কাজ করে অন্য কোথাও নয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর