পরপর দুটি কন্যা সন্তান হওয়াই শ্বশুরবাড়ির লোকের হাতে খুন গৃহবধূ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220322_182726

গোলাম হাবিব,মালদাঃ পরপর দুটি কন্যা সন্তান হওযায় গৃহবধূকে খুনের অভিযোগ উঠলো শশুর, শাশুরি এবং ননদের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে মালদার চাঁচোল থানার চণ্ডীপুর গ্রামে। চাঁচোল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। ঘটনার জেরে পলাতক শ্বশুরবাড়ির লোকজন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ থেকে সাত বছর আগে সামাজিক মতে চাঁচলের দরিয়াপুর গ্রামের বাসিন্দা প্রতিমা কর্মকারের সাথে বিয়ে হয় চন্ডিপুরের বাসিন্দা মনোজ থোকদারের। বিয়ের পর সব ঠিকঠাক থাকলে ও পরপর দুটি কন্যা সন্তান জন্মানোর পর থেকেই প্রতিমার উপর শুরু হয় শারীরিক ও মানসিক অত্যাচার । মৃতার মা অর্চনা কর্মকারের অভিযো্ দুটি কন্যা সন্তান হওয়ার পর থেকেই শশুর,শাশুড়ি এবং ননদ তার মেয়ের উপর অত্যাচার করত। গ্রামের সালিশি সভা বসিয়েও অত্যাচারের মাত্রা একটুও কমেনি।

এরপর গতকাল রাত্রে ওই গৃহবধূর শোবার ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও এরপর মৃতার গালে একাধিক আঘাতের চিহ্ন লক্ষ্য করা যায়। এরপর মৃতার মা অভিযোগ তলে,তার মেয়েকে খুন করেছে শশুর, শাশুড়ি এবং ননদ। এই ঘটনার লিখিত অভিযোগ দায়ের হয়েছে চাঁচল থানায়। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।গোটা ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচোল থানার পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর