নোটিশ জারি করল সুপ্রিম কোর্ট, সমন পেয়েও আদালতে গরহাজির আশীষ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

58c011e49d8e00f81299a9f943403eb2_original

 

 

নিউজ ডেস্ক : সুপ্রিম কোর্ট উত্তরপ্রদেশ সরকারকে লখিমপুর খেরির কৃষক হত্যা বিষয়ে বিস্তারিত স্টেটাস রিপোর্ট দাখিলের পর কার্যত হদিশ পাওয়া যাচ্ছে না মন্ত্রীর ছেলের, এমনই অভিযোগ উঠল। ইতিমধ্যেই যোগী রাজ্যের পুলিশ কেন্দ্রীয় মন্ত্রী অজয় ​​কুমার মিশ্রের বাড়ির বাইরে একটি নোটিস সাঁটিয়েছে, যেখানে তাঁর ছেলে আশীষ মিশ্রকে শুক্রবার হাজির হতে বলা হয়।

গত রবিবার লখিমপুর খেরিতে কৃষকদের বিক্ষোভ চলাকালীন গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় চার কৃষকের। মুহূর্তের মধ্যে রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। পুলিশ গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান প্রতিবাদীরা। চলে গণপিটুনিও। সেই হিংসাত্মক পরিস্থিতির মাঝে পড়ে প্রাণ হারান আরও ৪ জন। নিমেষের মধ্যে জাতীয় ইস্যু হয়ে ওঠে বিষয়টি। ওইদিন রাতেই লখিমপুর খেরির উদ্দেশে রওনা দেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। কিন্তু পুলিশ তাঁকে আটকে দেয়। ৩০ ঘণ্টা আটক রাখার পর প্রিয়াঙ্কাকে গ্রেপ্তার করা হয়। আটকানো হয় অখিলেশ যাদবকেও। তা নিয়ে আরও উত্তাল হয়ে ওঠে দেশ। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘটনার প্রতিবাদে গর্জে উঠে ৫ সদস্যের প্রতিনিধিদলকে পাঠান সেখানে।

 

আশিসের খোঁজে তদন্তে নেমে পুলিশ জানতে পারে, আশিসের মোবাইল টাওয়ার লোকেশন নেপালের কাছাকাছি কোনও এক জায়গায়। তাতেই তাঁদের ধারণা হয়, নেপালে গা ঢাকা দিয়েছে আশিস। যদিও তার পরিবারের দাবি, অন্য কোথাও নয়, আশিস লখিমপুর এলাকাতেই রয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর