ধার দেওয়া টাকা চাইতে গিয়ে আক্রান্ত যুবক

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220303_183137

গোলাম হাবীব,মালদা: ধার দেওয়া টাকা চাইতে গিয়ে বন্ধু ও তার দলবলের হাতে আক্রান্ত হলেন দিনমজুর যুবক। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার কাঞ্চনজঙ্ঘাপল্লী এলাকায়।

জানা গিয়েছে,বুধবার রাতে ধার দেওয়া ৩৬০০ টাকা বন্ধুর কাছে চাইতে যায় ওই দিনমজুর যুবক। এরপর ওই যুবককে পিটিয়ে খুনের চেষ্টার অভিযোগ ওঠে দুই বন্ধু ও তার দলবলের বিরুদ্ধে।গুরুতর জখম অবস্থায় ওই যুবককে রাতেই চিকিৎসার জন্য ভর্তি করানো হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। এই ঘটনায় আক্রান্ত যুবকের পরিবার হামলাকারী পিন্টু চৌধুরী, রাকেশ পোদ্দারসহ তার দলবলের বিরুদ্ধে পুরাতন মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তেরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত যুবকের নাম বিপ্লব সরকার (২৭)। কাঞ্চনজঙ্ঘাপল্লী এলাকায় দু’বছর আগে বন্ধু পিন্টু চৌধুরীকে ৩৬০০ টাকা ধার দিয়েছিলেন ওই যুবক। কিন্তু সেটা টাকা ফেরত দিচ্ছিল না। এরপর বুধবার রাতে বন্ধুর কাছে সেই টাকার দাবি করে দিনমজুর যুবক বিপ্লব । সেইসময় অভিযুক্তরা অতর্কিতে বাঁশ, লোহার রড নিয়ে ওই যুবকের উপর হামলা চালায় বলে অভিযোগ। তাকে প্রকাশ্য রাস্তায় পিটিয়ে খুনের চেষ্টা চালানো হয়।পুরাতন মালদা থানার পুলিশ জানিয়েছে, ঘটনাটি নিয়ে লিখিত অভিযোগ দায়ের হয়েছে অভিযুক্তদের খোঁজ চালানো হচ্ছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর