পাঁচদিন ধরে নিখোঁজ যুবক, তদন্তে গাফিলতির অভিযোগ তুলে থানায় বিক্ষোভ স্থানীয়দের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

বিক্ষোভরত স্থানীয়রা

সুরজিৎ দাস, নদীয়া: পাঁচদিন ধরে নিখোঁজ নদীয়ার শান্তিপুরের এক যুবক। রক্ত, চুল, ব্যবহিত মোটর সাইকেল মিললেও মেলেনি ওই যুবকের খোঁজ। এই নিয়ে স্থানীয়দের রোষের শিকার শান্তিপুর থানার পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার রাতে শান্তিপুর সুত্রাগড় অঞ্চলের তালদিঘি পাড়া লেনের বাসিন্দা বিপ্লব ঘোষ বাড়ি থেকে বেড়িয়ে আর বাড়িতে ফেরেনি। এর পরেই শনিবার সকালে শান্তিপুর গয়েশপুর অঞ্চলের গঙ্গার ঘাটে রক্ত ও চুল পড়ে থাকতে দেখা যায়, একটু এগোতেই গঙ্গার ধারে একটি মোটর বাইক পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর দেয় শান্তিপুর থানায়, পুলিশ গিয়ে পড়ে থাকা বাইকটি উদ্ধার করে। কিন্তু রক্ত চুলের চিহ্ন বাইক পড়ে থাকলেও বিপ্লব ঘোষ এর খোঁজ পাওয়া যায়নি, এর পরেই নিখোঁজ বিপ্লব ঘোষের খোঁজে গঙ্গায় ডুবুরি নামিয়ে তল্লাশি চালায় শান্তিপুর থানার পুলিশ। কিন্তু পাঁচদিন কেটে গেলেও এখনো বিপ্লব ঘোষের সন্ধান না পাওয়ার কারণে আত্মীয়-স্বজন ওই এলাকার কয়েকশো সাধারণ মানুষ শান্তিপুর থানা ঘেরাও করে। থানার ভেতরে ঢুকে বিক্ষোভ দেখাতে শুরু করে। নিখোঁজ বিপ্লব ঘোষ এর পরিবারের দাবি পাঁচদিন কেটে গেলেও এখনও বিপ্লব ঘোষ এর খোঁজ পাওয়া যায়নি।পুলিশ যদি সঠিক তদন্ত করতো তাহলে খোঁজ পাওয়া যেত, পুলিশ সঠিক তদন্ত করছে না।

বিক্ষোভকারীদের দাবি, “পুলিশ যতক্ষণ না পর্যন্ত বিপ্লব ঘোষ কে খুঁজে বার করে দিচ্ছে ততক্ষণ পর্যন্ত এই বিক্ষোভ চলবে।পুলিশের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে বিক্ষোভকারীরা বলেন, “পুলিশের প্রতি তারা ভরসা রাখতে পারছেননা”। তারা সিআইডি তদন্ত চেয়ে বলছেন বিপ্লব ঘোষ কে মার্ডার করা হয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর