কলকাতা পুরভোটে বৃহৎ সাফল্য তৃণমূলের, বামেরা দ্বিতীয়, বিজেপি তলানিতে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

88401074

কলকাতা পুরভোটে বৃহৎ সাফল্য তৃণমূলের। বামেরা দ্বিতীয়। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মঙ্গলবার কলকাতা মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন নির্বাচনের ২০২১ সালের ফলাফলকে “উল্লেখযোগ্য বিজয়” বলে অভিহিত করেছেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায় “It’s a landmark victory, it has sent a clear message that people have accepted our work. BJP, Left & Congress are nowhere” ।

একটি টুইটে তৃণমূল প্রধান বলেছেন, “কেএমসি নির্বাচনে জয়ের জন্য সমস্ত প্রার্থীকে আন্তরিক অভিনন্দন।  পরম অধ্যবসায় এবং কৃতজ্ঞতার সাথে মানুষের সেবা করার কথা মনে রাখবেন!  আবারও আমাদের প্রতি বিশ্বাস রাখার জন্য আমি কেএমসির প্রতিটি বাসিন্দাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।”

ফিরহাদ হাকিম ফলাফল আসতে শুরু করার পরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে দেখা করতে গিয়েছিলেন। তিনি সাংবাদিকদের বলেছিলেন, “আমাদের জনগণের আদেশ মেনে নেওয়া উচিত। আমরা ৩৪ বছর ধরে বিরোধী রাজনীতিও করেছি, কিন্তু আমরা কখনই জনগণকে প্রশ্ন করিনি।  তারা আমাদের পরাজিত করেছে এবং আমরা এটিকে সম্পূর্ণ হৃদয় দিয়ে মেনে নিয়েছিলাম।”

পুনর্নির্বাচনের দাবির জন্য বিজেপিকে আক্রমণ করে হাকিম বলেছিলেন, “জনগণের আদেশ মেনে নেওয়ার জন্য একজনের নৈতিক সাহস থাকা উচিত। বিজেপি সাধারণ মানুষকে অপমান করছে। তারা উত্তর দিয়েছে।”

ফিরহাদ হাকিম পরবর্তী মেয়র হবেন কিনা জানতে চাওয়া হলে, তৃণমূল কংগ্রেসের সিনিয়র নেতা বলেন, “সেটা দলই সিদ্ধান্ত নেবে। ফলাফল এলেই নেতৃত্ব ঠিক করবে শহরের ভবিষ্যৎ মেয়র।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর