শান্তিপুর পৌরসভায় শপথগ্রহণ অনুষ্ঠানে প্রকাশ্যে গোষ্ঠী কোন্দল তৃণমূলের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220317_182310

সুরজিৎ দাস, নদীয়া:তৃনমূলের গোষ্ঠী কোন্দল কোনো পুরোনো বিষয় নয়। কিন্তু এবার শান্তিপুর পৌর সভায় শপথ গ্রহন অনুষ্ঠানে প্রকাশ্যে এল গোষ্ঠী কোন্দল। চেয়ারম্যান পদে নির্বাচিত না হওয়ার পরেই পৌরসভা ছেড়ে প্রকাশ্যে বেরিয়ে গেলেন শান্তিপুরের তৃণমূল সভাপতি ও 16 নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত প্রতিনিধি বৃন্দাবন প্রামানিক।

শান্তিপুর পৌরসভার শপথ গ্রহণ অনুষ্ঠান ছিল আজ বৃহস্পতিবার। শান্তিপুর পৌরসভার মোট চব্বিশটি ওয়ার্ড রয়েছে। তার মধ্যে 22 টি ওয়ার্ডের জয়লাভ করেছে তৃণমূল এবং দুইটিতে বিজেপি ‌। বৃন্দাবন প্রামাণিকের দাবি, বারো জন তৃণমূল প্রতিনিধির ভোট তিনি পেয়েছেন। বাকি দশ জন তৃণমূল প্রতিনিধির ভোট চেয়ারম্যান সুব্রত ঘোষ পেয়েছিলেন। বাকি দুইজন বিজেপি প্রতিনিধিদের ভোটওর সুব্রত ঘোষ পাওয়ায় সমান সমান হয়ে যায়। কিন্তু তৃণমূলের কাস্টিং ভোটে সুব্রত ঘোষ জয়লাভ করে। সেই কারণেই আমার মনে হয়েছে দলের প্রতিনিধি হিসেবে আমি জয় লাভ করেছি”।

তবে মাঝপথে বেরিয়ে আসা নিয়ে কোনো মন্তব্য করতে চাননি তিনি। এ বিষয়ে বিধায়ক ব্রজকিশোর গোস্বামী কে প্রশ্ন করা হলে তিনি বলেন,”দলকে ইতিমধ্যে জানিয়েছি দল ব্যবস্থা গ্রহণ করবে। এটা সম্পূর্ণ তার ব্যক্তিগত ব্যাপার কেন তিনি বেরিয়ে গেলেন”।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর