বিশ্ব মানবতার মুক্তির দূত বিশ্বনবী হযরত মুহাম্মদ(স.) জীবন আদর্শ নিয়ে দুইদিন ব্যাপী ইসলামী কনফারেন্স

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

sm

এনবিটিভি, হুগলী : বিশ্ব মানবতার মুক্তির দূত বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জীবন আদর্শ নিয়ে দুইদিন ব্যাপী ইসলামী কনফারেন্স অনুষ্ঠিত হল হুগলীর হরিপাল থানার সিপাইগাছিতে। বিশ্বনবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের বিভিন্ন বাণী ও আদর্শকে তুলে ধরেন বিশিষ্ট বক্তারা।

কনফারেন্সে উপস্থিত সমস্ত বক্তরা ইসলাম শরিয়ত বিষয়ক আলোচনা করেন। সর্বোপরি সভার মূল উদ্দেশ্য বিশ্ব নবীর জীবন চরিত্র নিয়ে আলোচনা করেন। সেই সঙ্গে উদ্যোক্তাদের ভুয়সী প্রশংসা করে বলেন, এই ধরনের অনুষ্ঠান একেবারে নতুন। তাই আমাদের উচিত বর্তমান সময়ের দিকে লক্ষ রেখে যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করে, বিশ্ব নবীর জীবনী আদর্শে আদর্শিত করে তুলতে দিকে দিকে এই ধরনের অনুষ্ঠান গড়ে তোলা জরুরি হয়ে পড়েছে। এই ধরনের অনুষ্ঠান আমাদের গড়ে তোলা প্রয়োজন।

দুইদিন ব্যাপী এই মহতী অনুষ্ঠানে, দেশ ও বিদেশ থেকে- ডক্টর, প্রফেসর, শিক্ষক, এডভকেট, ইসলামী স্কলার এবং ফুরফুরা শরীফের পীরজাদাগণ ও রাজ্যের বিভিন্ন প্রান্তের আলেম ওলামা হাফেজ কারী মুফতি মাওলানা ইমাম সাহেবগণ উপস্থিত ছিল। আগত অতিথি সহ সমাজের বিশিষ্টজন ও সাংবাদিকদের সংবর্ধিত করা হয় এই অনুষ্ঠান থেকে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর