দলীয় গণমুখী ও শক্তিশালী করতে অনলাইন সদস্য সংগ্রহ অভিযানে নামছে ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-10-01 at 5.56.07 PM

আজ ওয়েলফেয়ার পার্টির রাজ্য পার্টি অফিসে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে রাজ্য সদস্য সংগ্রহ অভিযানের সূচনা করলেন পার্টির রাজ্য সভাপতি শ্রী মনসা সেন। তিনি বলেন, একটি দলের জনসাধারণের মধ্যে গ্রহণযোগ্য হওয়ার জন্য একটি শক্তিশালী প্রতিশ্রুতিবদ্ধ সদস্য সংখ্যা তথা কর্মীবাহিনী থাকা অপরিহার্য। আমাদের দলে আদর্শের অভাব নেই কিন্তু আমাদের প্রতিশ্রুতিবদ্ধ সদস্যের অভাব রয়েছে। আগামীদিনে আমাদের দলকে আরও শক্তিশালী করার জন্য সারা দেশব্যাপী পার্টি প্রাথমিক সদস্যসংগ্রহ অভিযান পরিচালনা করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। উক্ত প্রচারাভিযানের শিরোনামে: “মূল্যবোধভিত্তিক রাজনীতির লক্ষ্যে ওয়েলফেয়ার পার্টিতে যোগ দিন”।

এদিন পার্টির রাজ্য সাধারণ সম্পাদক জানান, এই প্রচারাভিযানের মধ্য দিয়ে আমাদের লক্ষ্য থাকবে- পর্যাপ্ত পরিমাণ প্রাথমিক সদস্য তৈরি করা। সু-সংগঠিত কর্মীবাহিনী গড়ে তোলার চেষ্টা চালানো হবে । আগামী নির্বাচনে আশানুরূপ ফল পাওয়ার উদ্দেশ্যে পার্টিতে নেতৃত্বের অভাব পূরণ করা হবে । সংগঠনে সমস্ত সম্প্রদায়ের ব্যক্তিদের অংশগ্রহণ সুনিশ্চিত করা হবে। সংগঠনের অর্থনৈতিক পরিকাঠামোর মজবুতিকরণের উপর জোর দেওয়া হবে। এই সদস্যসংগ্রহ প্রচারাভিযান মূলতঃ ১ লা অক্টোবর থেকে ৩১ শে অক্টোবর ২০২১ পর্যন্ত চললেও এটি ধারাবাহিক ভাবে চলতে থাকবে এবং অনলাইন ফর্ম পূরণের মধ্য দিয়ে যে কেউ সদস্য হতে পারবেন।

পার্টির রাজ্য সম্পাদক তথা প্রচারাভিযানের রাজ্য আহ্বায়ক আবু তাহের আনসারী এই প্রচারাভিযানের কর্মসূচি বিষয়ে বলতে গিয়ে বলেন- “হ্যান্ডবিল, সংক্ষিপ্ত পরিচিতি, সোস্যাল মিডিয়া প্রচার, ব্যক্তিগত জনসংযোগ , Group সংযোগ, প্যানেল ডিসকাসন, চা চক্র, লিফলেট ডিস্ট্রিবিউশন , কর্মী সম্মেলন , বুদ্ধিজীবীদের নিয়ে বৈঠক, দেওয়াল লিখন , পােষ্টারিং সহ একাধিক মাধ্যমকে কাজে লাগিয়ে এই অভিযান সফল করা হবে।

এছাড়া এদিন উপস্থিত ছিলেন রাজ্য সম্পাদক জালালউদ্দিন আহমেদ সহ অন্যান্য নেতৃত্ব।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর