মহিলার ফোন ধরলেই বিপদ! আশঙ্কা বিজেপি নেতার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200717-WA0012

নিজস্ব সংবাদদাতা: কোনও অপরিচিত মহিলার ফোনে সাড়া দিলেই ‘বিপদ’! আর এই সম্ভাব্য ‘বিপদে’র আতঙ্কে তোলপাড় অবস্থা আলিপুরদুয়ার জেলা বিজেপিতে।

‘কোনও অচেনা মহিলার ফোন এলেই সাবধান হয়ে যাবেন’ বলে দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বিজেপির জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা হোয়াট্সঅ্যাপ বার্তা দিয়েছেন। বিজেপি সূত্রের খবর, বৃহস্পতিবার দুপুরে ‘জেলার সক্রিয় কর্মী’ নামের দলের একটি হোয়াট্সঅ্যাপ গ্রুপে এই বার্তা দেন জেলা সভাপতি।

বিজেপি সূত্রের খবর, গঙ্গাপ্রসাদ তাঁর এই হোয়াট্সঅ্যাপ বার্তায় জানান, আগামী দিনে যারা বিজেপির দায়িত্বে রয়েছেন এবং যাঁরা ভাল নেতা রয়েছেন, তাঁদের ফাঁসানোর জন্য তৃণমূলের ‘পিকে টিম’ একটি মহিলা বাহিনী তৈরি করেছে।

তাঁর দাবি, কোনও এক মহিলা ‘মধুর স্বরে’ দলের কার্যকর্তাদের ফোন করতে পারেন। যদি দলের কার্যকর্তারা একটু স্পেস (জায়গা) দেন, তাহলে ধীরে ধীরে সেই মহিলা ওই কার্যকর্তাকে ‘আপত্তিকর’ নানা কথায় ফাঁসাবে। এবং সেই কথাবার্তা ‘রেকর্ডিং’ করে কিছুদিন পর তা বাজারে ছেড়ে দেবে। এতে দলের কার্যকর্তার বদনাম ছড়াবে। এর পরই গঙ্গাপ্রসাদ লেখেন, ‘অতএব আমি আপনাদের সাবধান করতে চাইছি যে, আসন্ন এই বিপদ থেকে নিজেদের রক্ষা করবেন। কিছু না, কোনও অচেনা মহিলার ফোন এলেই সাবধান হয়ে যাবেন।’

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর