করোনা নিয়ে সত্যি কথা বললে দেশদ্রোহিতার মামলা ঠুকে দেবে যোগী, বিস্ফোরক মন্তব্য বিজেপি MLA এর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210519_102220

নিউজ ডেস্ক : দেশের অন্যান্য অংশের সঙ্গে উত্তর প্রদেশেও আছড়ে পড়েছে করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ। উত্তরপ্রদেশেও পরিস্থিতি খুব ভয়ানক পর্যায়ে পৌঁছে গিয়েছে। এহেন পরিস্থিতিতে করোনা মোকাবিলা নিয়ে দলীয় বিধায়কদের সমালোচনার মুখে পড়তে হচ্ছে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। এবার ফের সরকারকে অস্বস্তিতে ফেলে বিস্ফোরক মন্তব্য করলেন সীতাপুরের বিজেপি বিধায়ক রাকেশ রাঠোর। তাঁর দাবি, মুখ খুললে দেশদ্রোহিতার মামলা ঠুকে দেওয়া হতে পারে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন বিধায়ক রাকেশ রাঠোর। করোনা আক্রান্তের সংখ্যা লাগাতার বাড়লেও তাঁর বিধানসভা এলাকা সীতাপুরের হাসপাতালে আরও বেড, ট্রমাকেয়ার সেন্টার কেন করা হচ্ছে না? তার উত্তরে বিধায়ক বলেন, “বিধায়কদের কথা বলার কি ক্ষমতা আছে? আমি বেশি কথা বললে দেশদ্রোহিতার মামলা ঠুকে দেওয়া হতে পারে। দেখুন আমরা সরকার নই। তবে মনে করুন সরকার যা করছে ঠিক করছে। আমি আমার মনের কথা বলেছি এর বেশি আর কিছু বলা উচিত হবে না।” উল্লেখ্য, এর আগেও শাসকদলের প্রতি বিরূপ মন্তব্য করে শিরোনামে উঠে আসেন রাঠোর। গত বছর তাঁর একটি ফোনালাপ ভাইরাল হয়ে যায় যেখানে তাঁকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আবেদনে থালা এবং প্রদীপ জ্বালানোকে কটাক্ষ করতে শোনা গিয়েছিল। এরপর আরও একটি ফোনালাপে তিনি উত্তরপ্রদেশে রামরাজ্য ফিরে এসেছে বলে সরকারকে ব্যঙ্গও করেছিলেন।

উত্তর প্রদেশে বহু মানুষ করোনা সংক্রামিত হয়ে চিকিৎসার অভাবে মৃত্যুবরণ করছেন। অক্সিজেনের অভাব প্রকট ভাবে দেখা দিয়েছে। পাওয়া যায়নি উপযুক্ত পরিমাণ ওষুধও। প্রকৃত করোনা আক্রান্ত এবং মৃতদের সংখ্যা গোপন করার ও অভিযোগ উঠেছে যোগীর বিরুদ্ধে। অভিযোগ সত্য প্রমাণ করে গঙ্গার বুকে ভেসে উঠেছে অসংখ্য মৃতদেহ। এত কিছুর পরেও স্বাস্থ্য পরিষেবা বহাল করায় মনোযোগ না দিয়ে যারা সরকারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বেশি তৎপরতা দেখিয়েছে যোগী সরকার।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর