সিগারেট খাওয়ার ভিডিও ভাইরাল হতেই অপমানে আত্মঘাতী তরুণী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

REPRESENTATIVE IMAGE
REPRESENTATIVE IMAGE

সিগারেট খাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে। অপমানে নিজের গলায় দড়ি দিয়ে আত্মঘাতী এক ছাত্রী। এমনই চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী থাকল দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং থানার ইটখোলা অঞ্চলের গোলাবাড়ি গ্রাম। এই ঘটনায় ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবার সহ সমগ্র এলাকায়।
সূত্রের খবর, ইটখোলার একটি স্কুলের অষ্টম শ্রেণীর ওই ছাত্রী। বিগত কয়েকদিন আগে স্কুলের বন্ধু বান্ধবদের সঙ্গে সিগারেট খায় সে। এরপর অজ্ঞাত কারণ বশত সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ঘটনায় চরম অপমানিত বোধ করে ওই ছাত্রী। অপমানিত হওয়ার পর এমন সিদ্ধান্ত, দাবি পরিবারের।
পরিবার সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগেই স্কুলে সেও তার বন্ধুদের সঙ্গে সিগারেট খায়। এবং সেই ছবি তুলে স্কুলেরই কেউ পোস্ট করে স্কুলেরই কেউ। ছবি পোস্ট হওয়ায় অপমানে আত্মঘাতী হয় নাবালিকা। শনিবার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে সে গলায় দড়ি দেয়। ঘটনাটি জানাজানি হতেই, প্রতিবেশীরা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে যায়। এবং সঙ্গে সঙ্গে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করে তাকে। কিন্তু সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। দেহটি ময়নাতদন্তের জন্য ক্যানিং থানায় খবর দেওয়া হয়। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর