দেশের সেনাদের জন্য প্রত্যেক মসজিদে প্রার্থনা করুন, বললেন পীরজাদা আব্বাস সিদ্দিকী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200622-WA0004

নিজস্ব সংবাদদাতা, এনবিটিভি, হুগলি: ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাতের উদ্যোগে লাদাখের গালওয়ান সীমান্তে চীনা সৈনিকদের বর্বোচিত আক্রমনের প্রতিবাদে এবং দেশের অভ্যন্তরে চীনা সৈনিক ঢুকে যেভাবে ভারতীয় বীর সেনাদেরকে নৃশংসভাবে হত্যা করেছে তাঁর তীব্র নিন্দা জানিয়ে এবং শহীদ সেনাদের শ্রদ্ধাজ্ঞাপনে পীরজাদা আব্বাস সিদ্দিকী আলকোরায়েশী ফুরফুরা দরবার শরীফ থেকে শুরু করে উজোলপুকুর মোড় পর্যন্ত ফুরফুরা শরীফের সাধারন মানুষকে নিয়ে রবিবার বিকেলে বিশাল পদযাত্রা ও মৌনমিছিল করেন।

উক্ত মৌনমিছিলে এলাকার হিন্দু ও মুসলিম নির্বিশেষে স্বতঃস্ফূর্ত যোগদান করেন। মিছিলের শেষে সংগঠনের কর্নধার পীরজাদা আব্বাস সিদ্দিকী আল-কোরায়েশী সাহেব কেন্দ্র সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলেন, দেশের সার্বভৌমত্বের প্রশ্নে কোনরকম আপোষ বরদাস্ত চলবে না। তিনি শহিদ সেনাদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে রাজ্য ও কেন্দ্র সরকারের নিকট আবেদন করেন, প্রতিটি শহীদ সেনাদের পরিবারের সদস্যদের সরকারি চাকুরি দিতে হবে এবং কেন্দ্র ও রাজ্য সরকারকে ৫ কোটি ও ২ কোটি টাকা আর্থিক সাহায্য প্রদান করতে হবে।

সেই সঙ্গে তিনি দেশের স্বরাষ্ট্র ও প্রতিরক্ষা মন্ত্রীর নিকট আবেদন করেন, প্রতিটি সেনাকে বুলেটপ্রুফ জ্যাকেট দিতে হবে এবং দেশের সীমান্তে সেনাবাহিনীকে সিদ্ধান্ত গ্রহনের জন্য পূর্ন স্বাধীনতা দিতে হবে। তিনি দেশের বর্তমান পরিস্থিতিতে সকল রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধভাবে চীনের সাম্রাজ্যবাদী অগ্রাসনের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য আহ্বান করেন।

সর্বশেষে তিনি পশ্চিম বাংলা সহ ভারতবর্ষের সকল মসজিদের ঈমাম সাহেবদের উদ্দেশ্যে বলেন, আগামী শুক্রবার জুম্মার নামাজের শেষে দেশের মঙ্গল কামনায় মহান রাব্বুল আলামিনের নিকট দোওয়া করবেন ও সকলে শহীদ সেনাদের শ্রদ্ধাজ্ঞাপনে সরকারি নির্দেশিকা মোতাবেক দূরত্ব বজায় রেখে , মাস্ক পরে মৌনমিছিল করবেন।

আজকের এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন ফুরফুরা শরীফ আহলে সুন্নাতুল জামাত(এ) সংগঠনের কর্নধার পীরজাদা আব্বাস সিদ্দিকী আল-কোরায়েশী সাহেব, সংগঠনের সহঃসম্পাদক পীরজাদা নওসাদ সিদ্দিকী আল কোরায়েশী সাহেব এবং এলাকার বিশিষ্ট সমাজসেবী ও বুদ্ধীজীবি ব্যক্তিত্বগন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর