মুর্শিদাবাদের মানুষ কোনও দলের গোলাম নয়, বঞ্চনার বিরুদ্ধে জবাব দেবার ডাক ওয়েলফেয়ার পার্টির

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

নিজস্ব সংবাদদাতা, মুর্শিদাবাদ: মুর্শিদাবাদের মানুষ কোনও দলের গোলাম নয়। তাই দীর্ঘ বঞ্চনার বিরুদ্ধে জবাব দিতে হবে। শুক্রবার ওয়েলফেয়ার পার্টির কেন্দ্রীয় সভাপতি ড: কাসেম রসূল ইলিয়াস মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ ও সুতিতে দলীয় প্রার্থীর প্রচারে এসে এ কথা বলেন। এস কিউ আর ইলিয়াস বলেন, ভারতবর্ষের মধ্যে সবচেয়ে পিছিয়ে মুর্শিদাবাদ, মালদা। এই জেলাগুলিতে সিপিএম, বামফ্রন্ট, কংগ্রেস ও তৃণমূল ক্ষমতায় আছে। এই দলগুলো এখানকার মানুষকে দাস বানিয়েছে। কিন্তু মনে রাখতে হবে, মুর্শিদাবাদের মানুষ কোনও দলের গোলাম নয়, দীর্ঘদিন ধরে যে বঞ্চনা করা হয়েছে তার জবাব দিতে হবে।

এইমসের মতো হাসপাতাল রঘুনাথগঞ্জ ও সুতিতে তৈরি করতে হবে বলেও মনে করেন ওয়েলফেয়ার পার্টির কেন্দ্রীয় সভাপতি। এদিন তিনি বিজেপিকে হারাতেই হবে বলে মন্তব্য করেন। কাসেম রসূল ইলিয়াসের মন্তব্য, দেশে কর্পোরেট বিজেপি গরিবদের বিরুদ্ধে সিদ্ধান্ত নিয়েছে। আদানি,আম্বানিদের উন্নয়ন হয়েছে, ভারতবর্ষের উন্নয়ন হয়নি। ফ্যাসিবাদী, সাম্প্রদায়িক নীতি নিয়ে ভোট নিচ্ছে, এবার বাংলার মানুষ বিজেপিকে জবাব দিতে হবে।
ইলিয়াস বলেন, আপনারা সব দলকে সুযোগ দিয়েছেন। বামফ্রন্ট, কংগ্রেস দীর্ঘদিন ক্ষমতায় ছিল। তৃণমূল এখন আছে, উন্নয়ন কোনও দল করেনি। কংগ্রেস, বিজেপি সবাই দেশ চালাতে ব্যর্থ হয়েছে। একটিবার ওয়েলফেয়ার পার্টিকে সুযোগ দিন। আমরা প্রতি বিধানসভায় সুপার স্পেশালিস্ট হাসপাতাল তৈরি করবো, এলাকায় এলাকায় বিনামূল্যে ছেলেমেয়েদের কোয়ালিটি শিক্ষা দেবো। ঘরে ঘরে পরিশুদ্ধ পানিয় জল দেবো। দেশের মধ্যে মডেল বিধানসভা বানানো হবে।
রাজ্য সাধারণ সম্পাদক সারওয়ার হাসান বলেন, বামফ্রন্ট ও কংগ্রেসের গুন্ডাদের অনেকে তৃণমূল কংগ্রেসে এসেছে। আবার তৃণমূল ছেড়ে চোর ডাকাতরা বিজেপিতে যাচ্ছে। এইসব দলগুলোর কোনও নীতি নেই, আদর্শ নেই। লুটেপুটে খাওয়ার জন্য রাজনীতি করছে, সুযোগ বুঝে এদল থেকে সে দল যাচ্ছে। কোনও দল বলছে না, মদ নিষিদ্ধ হবে কিনা।
এদিন কর্মী সম্মেলনে ছাড়াও রঘুনাথগঞ্জ ও সুতিতে সাংবাদিক সম্মেলন করে ওয়েলফেয়ার পার্টি। কেন্দ্রীয় সভাপতি এস কিউ আর ইলিয়াস, রাজ্য সাধারণ সম্পাদক সারওয়ার হাসান ছাড়াও উপস্থিত ছিলেন দলটির রাজ্য সহ সভাপতি মির্জা নুরুল হাসান, জেলা সভাপতি হামিদ শেখ, রঘুনাথগঞ্জ বিধানসভার প্রার্থী লেখক এম এ হান্নান, সুতির প্রার্থী শিক্ষক মাহফুজুর রহমান প্রমুখ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর