মুসলিম যুবক আরবাজ মোল্লার হত্যাকাণ্ডে,“শ্রী রাম সেনা” নেতা ও মেয়ের বাবা-মা সহ ১০জনকে গ্রেফতার করল কর্নাটকের পুলিশ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

arbazzzzz

এনবিটিভি ডেস্ক : কর্নাটকে নির্মম ভাবে হত্যা করা হয় আরবাজ মোল্লা (২৪), দশ দিন পরে ১০ জন অপরাধীকে গ্রেফতার করল কর্নাটকের বেলগাভি জেলার পুলিশ।তার মধ্য কট্টরপন্থী “ শ্রী রাম সেনা” নেতা ও মেয়ের বাবা-মা সহ মোট ১০ জনকে।
যাদেরকে গ্রেফতার করা হয়েছে তাদের নাম গুলো হলো, পুন্দালিকা মহারাজ (৩৯), এরাপ্পা বাসভান্নি কুমবারা (৫৪), শুষেলা এরাপ্পা (৪২), মারুথি প্রহ্লাদ (৩০) মঞ্জুনাথ ঠুকারাম (২৫), গণপথী (২৭),প্রশান্ত কলাপ্পা (২৮), প্রবীণ সঙ্কর (২৮) ও শ্রীধর মহাদেব।

 

 

গত ২৮শে সেপ্টেম্বরে আরবাজের মৃত দেহ রেল লাইনের পাশে,হাত পিছনের দিকে  দড়ি বাঁধা অবস্থায় পাওয়া যায়। আরবাজের মা নাজিমা সেখ বলেন, “আমার ছেলের হত্যার পিছনে ‘শ্রী রাম সেনা’ নেতা ও মেয়ের বাবা-মা সম্পূর্ণ ভাবে দায়ী”।
লক্ষন নিম্বর্গী বেলাগভি জেলা পুলিশ সুপারিনটেনডেন্ট (এসপি) বলেন, “ আরবাজকে মারার জন্য আরবাজের গার্ল ফ্রেন্ডের বাবা-মা এক চরমপন্থী মানুষদেরকে ভাড়া করে । তারা আরবাজকে সুকৌশলে হত্যা করে”।
আরবাজ কর্নাটকের বেলগাভি জেলার আজম নগরের বাসিন্দা। সে একজন সিভিল ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে গ্র্যাজুয়েশন শেষ করে , বেলগভি শহরে এক গাড়ী কোম্পানিতে চাকরী করছিল।

লক্ষন নিম্বর্গী বেলাগভি জেলা পুলিশ সুপারিনটেনডেন্ট (এসপি)

পুলিশ সূত্রে জানা যায়,গত ২৬ শে সেপ্টেম্বরে আরবাজ ও তার মাকে ডেকে পাঠানো হয় , আরবাজের হিন্দু বান্ধবীর বিয়ের ব্যাপারে। তাদের উভয়কে হুমকি দেয়, মোবাইল থেকে হিন্দু বান্ধবীর ছবি গুলি ডিলেট করতে বলে,তার সাথে আরবাজের মোবাইলের SIM কার্ড ভেঙ্গে দেওয়া হয় । এমনকি আরবাজের কাছে ১৭০০০ টাকা ও চাওয়া হয়”।
পুলিশ বলেন, “ গত ২৮ শে সেপ্টেম্বরে মেয়ের বাবা, চরম পন্থী হিন্দু সেনা পুন্ডালিকা ও তার দলকে টাকা দিয়ে ভাড়া করে আরবাজকে হত্যা করার জন্য। সেই হিন্দি সেনা তাকে নির্মম ভাবে হত্যা করে রেল লাইনের রাস্তার উপরে রেখে দেয়, যাতে তারা আত্মহত্যার নামে চালিয়ে দিতে পারে”।
অবশেষে জেলা পুলিশ , হত্যার সঙ্গে যুক্ত হিন্দু সেনা সহ হিন্দু বান্ধবীর বাবা- মাকে গ্রেফতার করে ফেলে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর