করোনা ভ্যাকসিন আসার পরেই শুরু হবে নাগরিকত্ব সংশোধনী আইনের বাস্তবায়ন : অমিত শাহ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

iiohkm0s_amit-shah-pti_625x300_12_December_20

নিউজ ডেস্ক : পশ্চিমবঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে আবার চিরপরিচিত হিন্দুত্ব কার্ড খেললেন প্রাক্তন সর্বভারতীয় সভাপতি এবং বর্তমান সেকেন্ড-ইন-কমান্ড অমিত শাহ। গতকাল বীরভুমের বোলপুর এক রোডশো আয়োজন করা হয় বিজেপির তরফ থেকে ও সন্ধ্যায় সাংবাদিক বৈঠক করেন অমিত শাহ। সেখানে তিনি বলেন, “করোনার ভ্যাকসিন আসার পরে শুরু হবে নাগরিকত্ব সংশোধনী আইনের বাস্তবায়ন। এই বিশাল মহামারীর মাঝখানে এত বড় কার্যক্রম শুরু করা সম্ভব নয় তাই যখন শুরু করা হবে তখন আপনাদেরকে অবগত করা হবে।”

এছাড়াও তিনি গতকাল বলেন, যে বাংলার মানুষের তরফ থেকে যে ধরনের সাড়া তিনি পেয়েছেন তাদের জীবনে কখনো কোথাও দেখেননি। তিনি আরো বলেন বাংলার মানুষ পরিবর্তন চায়। তিনি সবাইকে অনুরোধ করেন বিজেপিকে একটা সুযোগ দেয়ার যাতে তারা সোনার বাংলা তৈরি করতে পারে যেখানে রাজনৈতিক হিংসার, বাংলাদেশি অনুপ্রবেশের এবং দুর্নীতির কোনো স্থান নেই। গতকাল সাংবাদিকদের সঙ্গে কথোপকথনের সময় রাজ্য সরকারের অধীনে কর্মরত ৩ আইপিএস আধিকারিক কে রাজ্যের বাইরে বদলি করে পাঠানোর কেন্দ্রীয় নির্দেশকে তিনি সমর্থন করেন। তিনি বলেন এটি যুক্তরাষ্ট্রীয় কাঠামোর পরিপন্থী নয় বরং সংবিধান এবং আইনের সীমাবদ্ধতার মধ্যে নেয়া একটি পদক্ষেপ। তিনি আরো বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ব্যাপারে আইনের উদ্ধৃতি দিক যে আইন তার মতে এই ব্যাপারে লঙ্ঘিত হচ্ছে।

তবে তার সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতি কে কটাক্ষ করেন রাজ্যের পুরো ও নগর উন্নয়নমন্ত্রী এবং কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।তিনি বলেন বিজেপি আগে একটা সোনার ভারত তৈরি করুক তারপর সোনার বাংলা তৈরীর কথা বলবে। মোদি নির্বাচনের আগে এক কোটি চাকরির প্রতিশ্রুতি দিলেও বর্তমানে ২১ কোটি মানুষ তার কারণেই কাজ হারিয়েছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর