নির্বাচনী প্রচারে গো ব্যাক স্লোগানের মুখে বাবুল

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210319_183856

নিউজ ডেস্ক : নির্বাচনী প্রচারনায় গিয়ে বিভিন্ন জায়গায় গিয়ে বেকায়দায় পড়ছে বিজেপি নেতারা। কেউ নিজের দলের কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে পড়ছে আবার কেউ পড়ছেন সাধারণ মানুষের ক্ষোভের মুখে। কেউ দেখছেন জুতো ঝাঁটা বা কেউ বা শুনছেন গো ব্যাক স্লোগান। এবার ভবানীপুরে প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন বাবুল সুপ্রিয়। বিজেপির প্রার্থী সংকটের কারণে বাবুল বিজেপির সাংসদ থাকা সত্বেও টালিগঞ্জে তাকে প্রার্থী করেছে রাজ্য বিজেপি।

 

দোরগোড়ায় নির্বাচন। স্বাভাবিকভাবেই জোরকদমে প্রচার শুরু করেছে সব রাজনৈতিক দলের প্রার্থীরাই। বৃহস্পতিবার রাতে নিজের এলাকা অর্থাৎ টালিগঞ্জে প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। নিজের বিধানসভা এলাকার বহু মানুষের সঙ্গে দেখা করেন তিনি। জানা গিয়েছে, প্রচারের মাঝে ভবানীপুর এলাকার একটি ধাবায় চা খাওয়ার জন্য গাড়ি দাঁড় করান বাবুল। অভিযোগ, সেই সময় বিশাল জনতা তাঁর গাড়ি ঘিরে ফেলেন। ‘গো ব্যাক’ স্লোগান দিতে থাকেন তাঁরা। একসময়ে বাধ্য হয়ে গাড়ি থেকে নেমে পড়েন বাবুল সুপ্রিয়। বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলেন তিনি। দীর্ঘক্ষণ পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে এলাকা ছাড়েন বিজেপি প্রার্থী।

 

পরবর্তীতে টুইট করে রাজ্য সরকারকে আক্রমণ করেন তিনি। হিন্দিতে টুইট করেন বিজেপির তাবেদার মিডিয়া যাতে বিষয়টা নিয়ে হৈ চৈ করতে পারে। তিনি বলেন, এখন রাজ্যে গণতন্ত্র নেই। এখানে শুধু রাজনৈতিক হিংসা বিরাজ করছে। তবে ২ রা মে এর পর এসব থাকবে না তখন শুধু মোদির নেতৃত্বে উন্নতি হবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর