শিয়ালদহ শাখায় বাতিল করা হল ২৫টিরও বেশি লোকাল ট্রেন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

Sealdah_Railway_Station_march22

২০২০ সালের আতঙ্ক উস্কে দিয়ে প্রতিনিয়ত লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণের সংখ্যা। গোটা দেশের পাশাপাশি রাজ্যে প্রতিনিয়ত বাড়ছে করোনা সংক্রমণের সংখ্যা। এবার করোনার কোপে লোকাল ট্রেন পরিষেবা।

কারণ ইতিমধ্যেই করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে গত কয়েকদিনে আক্রান্ত হয়েছেন পূর্ব রেলের চারটি ডিভিশনেরই বেশ কয়েকজন মোটরম্যান, গার্ড ও সামনের সারির বেশ কয়েকজন কর্মী ও রেলের চালকও।
জানা গিয়েছে, এক দিনে শিয়ালদহ ডিভিশনের ১৪ জন গার্ড করোনা আক্রান্ত হন। তার জেরে পরিষেবা ব্যাহত হয় লোকাল ট্রেনের।

আর এবার, কড়া পদক্ষেপ গ্রহণ করল পূর্ব রেল। শিয়ালদহ শাখায় বাতিল করা হল ২৫টিরও বেশি লোকাল ট্রেন। দূরপাল্লার ট্রেনের পরিষেবা যাতে স্বাভাবিক থাকে, সেই কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে, বলে রেলের তরফে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে। এর আগে রবিবারও শিয়ালদহ ডিভিশনের ১৮ জোড়া লোকাল ট্রেন বাতিল করা হয়।

তবে এর পাশাপাশি পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানান, তারা এই কঠিন পরিস্থিতির মধ্যেও পরিষেবা যথাযথ রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রতিটি স্টেশন ও প্ল্যাটফর্মে যাত্রীরা যাতে যথাযথ করোনা বিধি মেনে চলেন, তার জন্য যাত্রী ও রেলকর্মী উভয়ের উদ্দেশেই ঘোষণা চলছে বলেও জানান পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর