ফুরফুরার পীরজাদাদের উপস্থিতিতে আনিস হত্যার প্রতিবাদ মিছিলে স্তব্ধ বড়গাছিয়া

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

প্রতিবাদ মিছিলের মুহূর্ত।
প্রতিবাদ মিছিলের মুহূর্ত।

বাদশা সেখ, হুগলী, এনবিটিভি: আজ ছাত্র নেতা তথা বিভিন্ন গণ আন্দোলনের অন্যতম মুখ আনিস খাঁনের হত্যার প্রতিবাদে হাওড়ার জগৎবল্লভপুরে কয়েক মাইল পথ পায়ে হেঁটে কয়েক হাজার মানুষের উপস্থিতিতে প্রতিবাদ মিছিল হয়।

শুক্রবার বিকেলে জগৎবল্লভপুর থেকে শুরু হয় পথসভা, শেষ হয় বড়গাছিয়া সন্ধ্যা বাজারে। মিছিল শেষে বড়গাছিয়া সন্ধ্যা বাজারে জমায়েত হয়ে উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন ফুরফুরা শরীফের পীরজাদা সহ প্রতিবাদ মিছিলের উদ্যোক্তারা। বক্তাদের একটাই দাবি আনিস খাঁনের সঠিক বিচারের জন্য সিবিআই তদন্ত চাই। যেমনটা আনিস খাঁনের পরিবার চাইছে। সঠিক বিচার না পেলে আরও বৃহত্তম আন্দোলনের কড়া হুঁশিয়ারি উঠে এই সভা থেকে। সেই সঙ্গে নবান্ন ঘেরাওয়ের ডাক দেয় পীরজাদা ও আজকের প্রতিবাদ সভার আয়োজোকরা।

প্রতিবাদ সভায় মানুষের ঢল।

 আনিস খাঁনের খুনের সঠিক বিচার চেয়ে আন্দোলনকারীরা প্রতিবাদে উত্তাল হয়ে ওঠে। কয়েক ঘণ্টার জন্য স্তব্ধ হয়ে যায় বড়গাছিয়া বাজার। অনুষ্ঠানে কোনরকম বিশৃংখলা ঘটেনি প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠান সুন্দর ভাবে শেষ হয়।

এদিনের প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন ফুরফুরা শরীফের পীরজাদা সাফেরি সিদ্দিকী, পীরজাদা কাশেম সিদ্দিকী, পীরজাদা সৈয়দ নাজিমুদ্দিন হোসাইন, পীরজাদা জুবায়ের হোসাইন, সেখ জাহির আব্বাস সহ নাগরিক মঞ্চ ও মানব সেবা সংস্থার কর্মকর্তারা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর