ছেলের বিয়েতে মমতা বন্দোপাধ্যায়ের সমস্ত প্রকল্পগুলি তুলে ধরলেন তত্ত্বের মাধম্যে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

হাতে প্রকল্পের ডালিয়া।
হাতে প্রকল্পের ডালিয়া।

নদীয়া, সুরজিৎ দাস, এনবিটিভি:  নদীয়ার নবদ্বীপের বড়ালঘাট পবিত্রময় সেনগুপ্ত রোডের বাসিন্দা মনিকা চক্রবর্তী। দীর্ঘ ২৭ বছর রাজনীতির সাথে যুক্ত এবং এলাকার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরও। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার অনুপ্রেরক। তাই নিজের ছেলের বিয়েতে অভিনব পদ্ধতিতে তত্ত্ব সাজালেন। তত্ত্বে লেখা মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে সমস্ত উন্নয়নমূলক প্রকল্পের নাম। কোনো তত্ত্বে লেখা কন্যাশ্রী, রুপশ্রী, সবুজ সাথী তো কোনোটাতে লেখা লক্ষ্মীর ভান্ডার, স্বাস্থ্য সাথী, শিশুসাথী সহ বিভিন্ন প্রকল্পের নাম।

লক্ষ্মীর ভান্ডার প্রকল্প।

আগামী ২ রা ফেব্রুয়ারি ছেলের বিয়ে সেই উপলক্ষ্যে সাজানো হচ্ছে তত্ত্ব আর প্রত্যেক তত্ত্বের গায়ে লেখা মমতা বন্দ্যোপাধ্যায়ের এক একটা প্রকল্পের নাম।

এই ব্যাপারে মনিকা দেবী বলেন, আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মানুষের পাশে দাড়িয়েছেন। তার এই উদ্যোগকে কুর্নিশ জানাতে। এই নতুন ভাবনার প্রয়োগ তত্ত্বের মাধম্যে।

হবু বর প্রবীণ চক্রবর্তী তথা তৃণমূল কংগ্রেসের যুব নেতা বলেন, এই উদ্যোগে তিনি ভীষন ভাবে খুশি হয়েছেন, তাদের প্রধান উদ্দেশ্য তাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্পগুলি মানুষের মধ্যে তুলে ধরা আর তার প্রচার চালিয়ে যাওয়া। এক অভিনব পদ্ধতিতে বিয়ের তত্ত্ব সাজিয়ে খবরের উঠে এলেন তৃণমূল নেত্রী মনিকা চক্রবর্তী।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর