বাড়ি দখলকে কেন্দ্র করে উত্তপ্ত বড়ঙ্গা, স্থানীয় বিধায়কের হস্তক্ষেপে জটিল পরিস্থিতি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

উত্তপ্ত  এলাকা।
উত্তপ্ত এলাকা।

মুর্শিদাবাদ, জৈদুল সেখ, এনবিটিভি: বাড়ি দখলকে কেন্দ্র করে উত্তপ্ত মুর্শিদাবাদের বড়ঙ্গা। স্থানীয় সূত্রে খবর, খড়গ্রাম  থানার নগর এলাকার এক বাসিন্দা রেজাউল ইসলাম ডাকবাংলা স্টেট ব্যাঙ্ক রোডের একটি তিনতলা বাড়ি কেনেন বছর দুই আগে। বাড়ির মালিকের কাছ থেকে ন্যায্য দাম দিয়ে কেনেন ওই বাড়িটি এবং সমস্ত সরকারী নথি তার কাছে রয়েছে। ওই বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়া থাকেন এক ব্যাবসায়ী।

 দীর্ঘদিন ভাড়া থাকার কারণে ওই বাড়ি থেকে নির্দিষ্ট দিন পরও বের হয়ে যেতে অস্বীকার করেন তিনি। এরপর ওই ভাড়াটিয়ার সাথে বচসা বাঁধে নতুন বাড়ির মালিকের। এই পরিস্থিতিতে উত্তেজনা ছড়ায় এলাকায়। স্থানীয়রা অভিযোগ করেন ওই এলাকার বিধায়ক জীবন কৃষ্ণ সাহা তার কিছু দলবল নিয়ে ওই ভাড়াটিয়াকে সমর্থন করতে থাকলে পরিস্থিতি আরও উদ্বেগজনক হয়ে ওঠে। এরপর বড়ঙ্গা থানার পুলিশ এসে পরিস্থিতির সামাল দেন।

এই ব্যাপারে বিধায়ক জীবন কৃষ্ণ সাহা কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ওই পথ দিয়ে তিনি বিডিও অফিসে যাচ্ছিলেন, উত্তেজনা দেখে ওই জায়গায় যান এবং জানতে পারেন ভাড়াটিয়া বৃদ্ধ ও তার যাওয়ার মতো জায়গা নেই। তাই তিনি ওই ভাড়াটিয়াকে কিছুদিনের জন্য সময় দিতে বলেন । পরিস্থিতির সামাল দিতে স্থানীয় পুলিশ স্টেশনে ফোন করেন তিনিই।

স্থানীয়রা বেআইনির অভিযোগ তুলেছে বিধায়কের বিরূদ্ধে। পুলিশের সাথে ধস্তাধস্তি হয় এলাকাবাসীর। পরে পুলিশের পক্ষ থেকে পরিস্থিতি আয়ত্ত্বে আনতে লাঠিচার্জ করা হয়। ঘটনায় ওই ভাড়াটিয়া সহ উভয়পক্ষের মোট চারজনকে আটক করে বড়ঙ্গা থানার পুলিশ। ঘটনাস্থলে থানার পক্ষ থেকে মোয়াতেন বিশাল পুলিশ বাহিনী।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর