তৃতীয় বিবাহ বিচ্ছেদের পর বিজেপিতে যোগ শ্রাবন্তীর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210301_203356

নিউজ ডেস্ক : কিছুদিন আগেই সম্পন্ন হয়েছে শ্রাবন্তীর তৃতীয় বিবাহ বিচ্ছেদ। অবশ্য আইনি প্রক্রিয়া পুরোপুরি সম্পন্ন হয়েছে কিনা তা নিয়ে এখনো বিস্তর জল্পনা চলছে টলি পাড়ায়। তবে এই তৃতীয় বিবাহ বিচ্ছেদের পর এবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় রাজনৈতিক জিবনে পা রাখলেন সাম্প্রদায়িক গেরুয়া শিবিরে নাম লিখিয়ে। আজ তিনি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং পশ্চিমবঙ্গে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয় বর্গীর হাত থেকে গেরুয়া শিবিরের পতাকা গ্রহণ করেন।

সোমবার বিকেলে বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী বলেন,’প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে পথ চলে দেশের জন্য কিছু করতে চাই। বাবা সেনা অফিসার ছিলেন। বাবা সব সময়ই শিখিয়েছেন, দেশের জন্য কিছু করতে হবে। সেই শিক্ষা থেকেই এবার মানুষের জন্য কিছু করতে চাই।’

বিজেপি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখাচ্ছে আপামর বাংলাভাষীকে তিনি সেই স্বপ্ন স্বার্থক করার কারিগর হতে চান বলে জানিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। কয়েকদিন আগেই গেরুয়া শিবিরে নাম লিখেছিলেন তাহলে পাড়ার আরেক অভিনেত্রী পায়েল। তবে এই সমস্ত অভিনেত্রীরা রাজনীতির ব্যাপারে কোন দিন ইতিপূর্বে তেমন কোনো মন্তব্য না করলেও বর্তমানে কোন কারণে সরাসরি সাম্প্রদায়িক একটি শিবিরে রাজনৈতিকভাবে যোগদান করতে চলেছেন তা নিয়ে উঠছে বিস্তর প্রশ্ন। অনেক সমালোচক বলতে শুরু করে দিয়েছেন অভিনয় জগতে সাফল্যের ঘাটতেই তাদেরকে বিকল্প আয়ের রাস্তা প্রসারিত করার স্বার্থে গেরুয়া শিবিরে যোগদান করতে প্ররোচিত করছে। আবার অনেক নেট নাগরিক বলছেন, বেশিরভাগ ক্ষেত্রে সেই সমস্ত সেলিব্রিটিদের কি বিজেপিতে যোগদান করতে দেখা যায় যাদের পরবর্তীকালে দুর্নীতি ঘুষ মাদক পাচার সহ নানা রকম সামাজিক এবং অর্থনৈতিক অপরাধের সঙ্গে অভিযুক্ত পাওয়া যায়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর