পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বলে পাল্টা কটাক্ষ কংগ্রেসের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210121-WA0029

মালদা,২১শে জানুয়ারি: ভোটের আগে ফের রাজনৈতিক তরজা শুরু হল মালদার হরিশ্চন্দ্রপুর এ। পাওনা টাকা চাওয়াকে নিয়ে কেন্দ্র করে বিবাদ শুরু হলেও তাতে লেগে গেল রাজনৈতিক রং। তৃণমূল কর্মীকে মারধর এবং ছিনতাইয়ের অভিযোগ উঠলো কংগ্রেসের বিরুদ্ধে।আক্রান্ত ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় মালদার চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতাল চিকাৎসাধীন।

মালদার হরিশচন্দ্রপুর থানা এলাকার রাড়িয়াল গ্রামের এক তৃণমূল কর্মীকে মারধরের ঘটনা সামনে এলো। আক্রান্ত ব্যক্তি মহম্মদ বেলাল (৪৭) গতকাল বুধবার পাওনা টাকা চাইতে গিয়ে বিবাদে জড়িয়ে পড়েন। এবং সেই বিবাদের জেরেই বৃহস্পতিবার সকালে তার উপর লোহার রড, ডাঙ নিয়ে চড়াও হয় দুষ্কৃতীরা। এই ঘটনায় রাসেদ আলী, বাসেদ আলী, সামজেদ আলী, সাগর আলী, শাহনওয়াজ আলী নামে পাঁচ ব্যক্তির নাম উঠে এসেছে। স্থানীয় সূত্রে খবর উক্ত ব্যক্তিদের থেকে ১৫ হাজার টাকা পেত মহম্মদ বেলাল এবং সেই টাকা চাইতে গিয়েই বিবাদের সূত্রপাত। এরপর স্থানীয়রা মিলে বকেয়া টাকা পরিশোধের সময়সীমা বাড়িয়ে দিলেও ক্ষান্ত হয়নি দুষ্কৃতীরা।


পরিবার সূত্রে জানা যায় বুধবার সন্ধ্যা থেকেই মারধরের ছক কষছিল। পরদিন বৃহস্পতিবার সকালে টাকা নিয়ে ফেরার পথে রারিয়াল প্রাইমারি স্কুলের সামনে বেলালের উপর চড়াও হয়। ডাঙ, লোহার রড দিয়ে তাকে মারধর করা হয়। তার স্ত্রী বাধা দিতে এলে তার উপরও আঘাত হানা হয়। এবং শুধু তাই নয় মালিকের ১ লক্ষ৮০ হাজার টাকা ও তার স্ত্রীর গলার দেড় ভরি সোনার হার ছিনিয়ে নিয়ে যায় দুষ্কৃতীরা। এই ঘটনার পর দুজনকে হরিশচন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে তার স্ত্রীকে ছেড়ে দিলেও বেলালের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মালদার চাঁচল সুপার স্পেশালিস্ট হাসপাতালে রেফার করা হয় বলে খবর।

স্থানীয় সূত্রে খবর হামলাকারীরা কংগ্রেসের কর্মী। বকেয়া টাকা নিয়ে বিবাদের সূত্রপাত হলেও তাতেও রাজনৈতিক রং লেগেছে, হরিশ্চন্দ্রপুর রাজনৈতিক মহল এখন যথেষ্টই উত্তপ্ত। কংগ্রেস এই দায় অস্বীকার করলেও শুরু হয়ে গিয়েছে তৃণমূল-কংগ্রেস রাজনৈতিক তরজা।

ভোটের আগে ফের উত্তপ্ত হল হরিশ্চন্দ্রপুর এর রাজনৈতিক মহল। বকেয়া টাকা পাওনা নিয়ে বিবাদের সূত্রপাত হলেও তা এখন রাজনৈতিক তরজায় পৌঁছে গেছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর