পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে পঞ্চায়েত গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ পঞ্চায়েত সদস্যদের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-06-24 at 5.35.06 PM

রতুয়া: প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে পঞ্চায়েত গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখালেন গ্রাম পঞ্চায়েতের সদস্যরা। ঘটনাটি মালদহের রতুয়া-১ নং ব্লকের বাহারাল গ্রাম পঞ্চায়েতের। বিক্ষোভের জেরে এলাকায় ব্যাপক উওেজনা ছড়িয়ে পড়ে।বিক্ষোভের কারণে প্রায় এক ঘণ্টা অফিসের বাইরে দাঁড়িয়ে থাকেন কর্মীরা।

জানা গিয়েছে, বাহারাল গ্রাম পঞ্চায়েতের প্রধান জুসি সাহা মন্ডল পঞ্চায়েত সদস্যদের অন্ধকারে রেখে একের পর এক দুর্নীতিমূলক কাজ করে চলেছে।এনআরজিএস প্রকল্পের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছে।রেজুলেশন কপিতে পঞ্চায়েত সদস্যদের সই করিয়ে নেওয়ার পর তাদের আর কোনো পাত্তা দেয় না। হিসাব চাইতে গেলে নানান বাহানা দিয়ে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে বলেও অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। তাই বুধবার প্রধানের বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ তুলে সরব হন গ্রাম পঞ্চায়েত সদস্যরা। ঘটনার খবর পেয়ে ছুটে আসেন রতুয়া থানার পুলিশ।

পঞ্চায়েতে সদস্যরা অভিযোগ করে বলেন, ‘‘আমাদেরকে অন্ধকারে রেখে একতরফা ভাবে প্রধান বেআইনি কাজ চালাচ্ছে।’’ যদিও এই সমন্ত অভিযোগ উড়িয়ে প্রধান বলেন, ‘‘মিটিং ডেকে সব কাজ করা হয়। কিন্তু ওনারা সহযোগিতা করেন না।’’

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর