বিশ্বকাপের পরই টি-২০ দলের অধিনায়কত্ব ছাড়ছেন কোহলি, স্বামীর সিদ্ধান্তকে সমর্থন অনুষ্কার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210917_132109

এনবিটিভি ডেস্ক: টি২০ বিশ্বকাপের পর অধিনায়কত্ব ছেড়ে দেবেন বিরাট কোহলি। টি২০ ক্রিকেটে আর ভারতকে নেতৃত্ব দেবেন না তিনি। কোহলির সেই সিদ্ধান্তের পর প্রতিক্রিয়া দিলেন অনুষ্কা শর্মা।

ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন অনুষ্কা। কোহলির বিবৃতিটি তিনি পোস্ট করেন, সঙ্গে ভালবাসার চিহ্ন। বুঝিয়ে দিলেন কোহলির সিদ্ধান্তে সমর্থন জানাচ্ছেন অনুষ্কা। ব্যাট হাতে রান পাচ্ছেন না কোহলী। সেই খরা কাটাতে নেতৃত্ব ছাড়লেন তিনি। নিজের ব্যাটিংয়ে মন দিতে চান ভারত অধিনায়ক।

বৃহস্পতিবার অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়ে দেন কোহলী নিজেই। তাঁর সেই সিদ্ধান্তকে সমর্থন করেছেন বহু প্রাক্তন ক্রিকেটার। বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়কে ফোন করে নিজের সিদ্ধান্তের কথা আগেই জানিয়ে দিয়েছিলেন কোহলী। আলোচনা করেছিলেন রোহিত শর্মা, রবি শাস্ত্রীর সঙ্গেও।

 

টি২০ বিশ্বকাপে ভারতকে শেষ বার নেতৃত্ব দেবেন কোহলি। নিঃসন্দেহে তাঁর জন্যই ট্রফি জিততে চাইবে ভারত। অধিনায়ক হিসেবে এখনও পর্যন্ত কোনও আইসিসি প্রতিযোগিতা জিততে পারেননি কোহলি। মেন্টর মহেন্দ্র সিংহ ধোনিকেও যুক্ত করা হয়েছে টি২০ বিশ্বকাপে। শেষ বার ভারতকে টি২০ ক্রিকেটে ট্রফি এনে দেওয়ার সুযোগ কোহলির সামনে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর