প্রাক্তন বার্ক সিইও কে TRP কিনতে লাখ লাখ টাকা ঘুষ দিয়েছিল বিজেপি ঘনিষ্ট বিতর্কিত সঞ্চালক অর্ণব গোস্বামী : মুম্বাই পুলিশ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

80001137

নিউজ ডেস্ক : ভুয়া টিআরপি কেলেঙ্কারি মামলায় সামনে এলো নতুন তথ্য। মুম্বাই পুলিশ গতকাল মুম্বাইয়ের মেট্রোপলিটন আদালতে দাখিল করা এটি রিমান্ড নোটে জানিয়েছে ২০১৩ থেকে ২০১৯ পর্যন্ত বার্কের সিইও থাকা পার্থ দাশগুপ্তকে লক্ষ লক্ষ টাকা ঘুষ দিয়েছিল অর্ণব গোস্বামী। এই টাকা তাকে বিভিন্ন সময়ে ভুয়া টিআরপি ক্রয় করার জন্য পাঠাতো অর্ণব। পার্থ এবং অর্ণব একই সঙ্গে টাইমস নাউ চ্যানেলে কাজ করত। অর্ণবের দেওয়া টাকায় অনেক মূল্যবান সম্পত্তি ক্রয় করেছিল পার্থ। দামি দামি অনেক জিনিস মুম্বাই পুলিশ তাকে গ্রেফতারের সময় বাজেয়াপ্ত করে। এছাড়াও অন্যান্য বার্ক অধিকর্তার সঙ্গে গোপনে যোগাযোগ ছিল অর্ণব গোস্বামীর এবং তাদের সাহায্যে বার্কের অনেক গোপন তথ্য ফাঁস করে নিত অর্ণব।

রিপাবলিক টিভির এই ভুয়া টিআরপি কেলেঙ্কারি মামলায় পার্থ দাশগুপ্ত কে ২৪ শে ডিসেম্বর গ্রেফতার করে মুম্বাই পুলিশ এবং মুম্বাই পুলিশের উর্জি মেনে আদালত তাকে ৩০ শে ডিসেম্বর পর্যন্ত পুলিশের হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে। উল্লেখ্য এই মামলায় এখনো পর্যন্ত ৩০ জনের বেশি জড়িত ব্যক্তিকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। এরমধ্যে রিপাবলিক টিভির সিইও বিকাশ খাঁচান্দনি এবং অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ঘনশ্যাম প্রমুখ। এই ঘটনায় ধীরে ধীরে নিজেদের নিয়ন্ত্রণ বাড়িয়ে নিচ্ছে মুম্বাই পুলিশ। আর মুম্বাই পুলিশের সক্রিয়তা অঘোষিত বিজেপি মুখপাত্র খ্যাত অর্ণব গোস্বামীর জন্য আরো বিপদ টেনে এনে বলেই মনে করছে বিশেষজ্ঞ মহল। এত প্রমাণ হাতে পাওয়ার পর মুম্বাই পুলিশের হাত থেকে গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলিতে সক্রিয় বিজেপি এজেন্ট গুলো কত দিন এই বিজেপির ঘৃণা কর্মসূচির প্রচারক নামে পরিচিত টিভি সঞ্চালক বাঁচাতে পারে সেটাই এখন দেখার।

 

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর