করোনা যুদ্ধে অংশ নিতে IPL থেকে নাম তুলে নিলেন আশ্বিন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

516c9c32bb11

নিউজ ডেস্ক : পরিবার করোনার বিরুদ্ধে লড়াই করছে, তাঁদের পাশে থাকতে চলতি আইপিএল থেকে নাম তুলে নিলেন তারকা ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন। দেশের পরিস্থিতি ঠিক হলে আবার ক্রিকেটে ফিরবেন বলে তিনি জানিয়েছেন।

এই মরসুমে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন দেশের অন্যতম সেরা এই স্পিনার। রবিবার টুইট করে স্বেচ্ছায় তিনি প্রতিযোগিতা থেকে বেরিয়ে যাওয়ার খবর জানিয়ে দিলেন। তিনি লিখেছেন, ‘এই বছরের আইপিএল থেকে কাল থেকে বিরতি নিচ্ছি আমি। আমার পরিবার এবং আত্মীয়স্বজন কোভিডের বিরুদ্ধে লড়াই করছে। এই কঠিন সময়ে আমি তাঁদের পাশে থাকতে চাই।’ দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজি টুইট করে অশ্বিনের সিদ্ধান্তকে সমর্থন করেছে। দুই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান এবং প্রজ্ঞান ওঝাও অশ্বিনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর এই সিদ্ধান্তকে সমর্থন করেছেন অসংখ্য নেট নাগরিক।

 

দেশ যখন করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল, তখন আইপিএল উৎসব চলা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। অলিম্পিক্সে সোনা জয়ী শুটার অভিনব বিন্দ্রা এই টুর্নামেন্টের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন। দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস সংবাদপত্র আইপিএলের খবর করা বন্ধ করে দিয়েছে। করোনা পরিস্থিতি যত খারাপ হবে আইপিএল নিয়ে বিতর্ক তত বাড়বে, তা স্পষ্ট।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর