পঞ্চায়েত নির্বাচনে জালিয়াতি করেছে বিজেপি,দাবী অখিলেশ যাদবের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

28_06_2021-akhilesh_yadav_4_21780809

সমাজবাদী পার্টির (Samajwadi Party) সভাপতি তথা উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব  সোমবার বলেছেন, আগামী বিধানসভা নির্বাচনে সমাজবাদী পার্টি ৩৫০টি আসনে জিতবে। অখিলেশ যাদব (Akhilesh Yadav) রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) বিরুদ্ধে অভিযোগ করে বলেছেন, তিনি জেলা পঞ্চায়েত নির্বাচনে জালিয়াতি করে সমস্ত সীমা লঙ্ঘন করেছেন। ওনার অগণতান্ত্রিক আচরণ সাংবিধানিক সংস্থার কাছে বিপদ হয়ে দাঁড়িয়েছে।

অখিলেশ যাদব বলেন, ‘জেলা পঞ্চায়ের সদস্য নির্বাচনে নিজের হারকে জোর করে জালিয়াতির মাধ্যমে জয়ে বদলে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আর বিজেপি যতই নিজেদের সফলতার কথা বলুক না কেন, আগামী বছরের বিধানসভা নির্বাচনে তাঁরা পরাজয়ের মুখ দেখবে। আগামী বিধানসভা নির্বাচনে ৩৫০ আসনে জয়লাভ করবে, আর বিজেপি হাতেগোনা কয়েকটি আসন পেয়ে বিরোধী আসনে বসতে বাধ্য হবে।”

সপা প্রধান অভিযোগ করে বলেন যে, রাজ্যের প্রতিটি জায়গায় বিজেপির নেতারা প্রশাসনের সাহায্যে জালিয়াতি করে সমাজবাদী পার্টির প্রার্থীদের বলপূর্বক মনোনয়ন দাখিল করা থেকে আটকেছে।

অখিলেশ যাদব গোরক্ষপুর, ঝাঁসি, গাজিয়াবাদ আর বরেলি সমেত অনেক জেলাতেই বিজেপির নেতাদের তরফ থেকে প্রশাসনের সাহায্যে সমাজবাদী পার্টির প্রার্থীদের অধ্যক্ষ পদে মনোনয়ন জমা দেওয়া থেকে জোর করে রোখা আর মনোনয়ন বাতিল করার অভিযোগ তুলেছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর