বিজেপিকে হারাতে সবাইকে এক হয়ে লড়তে হবে : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201215-WA0008

এনবিটিভি ডেস্ক: বিজেপিকে হারাতে সবাইকে একজোট হয়ে লড়তে হবে। সোমবার জলপাইগুড়ি জেলার কোর কমিটির বৈঠকেই বিধানসভা ভোটের দামামা বাজিয়ে এই মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী। এদিনের বৈঠকে অনন্তদেব অধিকারী সহ জেলার সাতজন বিধায়ক উপস্থিত ছিলেন। গত লোকসভা ভোটে উত্তরবঙ্গে একটাও আসন জেতেনি তৃণমূল কংগ্রেস। তাই বিধানসভা ভোটের আগে দলের অভ্যন্তরীণ মতান্তর মিটিয়ে ফেলতে তৃণমূল সুপ্রিমোর বার্তা, ‘‌বিধানসভা ভোটে উত্তরবঙ্গ জয় করতে হবে। বিজেপির মতো দানবিক শক্তিকে পরাস্ত করতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে লড়তে হবে।’ তিনদিনের উত্তরবঙ্গ সফরে সোমবার বাগডোগরা বিমানবন্দর থেকে হেলিকপ্টারে জলপাইগুড়ি যান মমতা। সেখানে পূর্ত দপ্তরের পরিদর্শন কুঠিতে জেলার কোর কমিটির বৈঠকের পর শিলিগুড়ি রওনা দেন।

অন্যদিকে, এদিনই বিজেপি সভাপতি জেপি নাড্ডার অসুস্থতার খবর পেয়ে তাঁর দ্রুত আরোগ্য কামনা করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সোমবার ট্যুইটারে তিনি লিখেছেন, ‘‌বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডা কোভিড–১৯ পজিটিভ ধরা পড়েছেন শুনেনি। তাঁর দ্রুত আরোগ্য এবং সুস্থতা কামনা করি। এই সময়ে তাঁর এবং তাঁর পরিবারের প্রতি প্রার্থনা রইল।’‌
এদিন বৈঠক শেষে আলিপুরদুয়ারের জেলা সভাপতি মৃদুল গোস্বামী বলেন, নিজেদের মধ্যে মতান্তর মিটিয়ে সবাইকে নিয়ে কাজ করতে এবং রাজ্য সরকারের প্রকল্পগুলির সুবিধা জনতার কাছে পৌছিয়ে দিতে বলেছেন মুখ্যমন্ত্রী।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর