ওয়েব সিরিজের নামে নীলছবির শুটিং ! অভিযোগের পরেই তদন্তে নামলো কলকাতা পুলিশ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

কলকাতায় স্লিতাহানি।
কলকাতায় স্লিতাহানি।

এনবিটিভি ডেস্কঃ  কলাকাতায় চলছে নীলছবির শুটিং, সোমবার এক অভিযোগের উপর ভিত্তি করে তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশ। উত্তর কলকাতার শোভাবাজারের বাসিন্দা রাজদীপ হাজরাকে ওয়েব সিরিজ-এর নাম করে জোর করে পর্ন ছবির শুট করানো হয়। জানা যায়, বেলঘড়িয়ার এক বাসিন্দা তাঁকে বাধ্য করে পর্নোগ্রাফি শুট করতে। সোমবার সন্ধ্যায় বেলঘড়িয়া থানায় অভিযুক্তর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন রাজদীপ হাজরা নামে এক ব্যাক্তি। এই ঘটনাকে ক্ষতিয়ে দেখতে কলকাতা পুলিশ জোরকদমে তদন্ত শুরু করেছেন।

কলকাতার বুকে নীলছবির শুটিং এই প্রথমবার নয়। গত ২০২০ সালের ডিসেম্বর মাসে পেশায় মডেল এক যুবতী জোর করে তাঁকে দিয়ে পর্ন ছবির কাজ করানো হয়েছে  বলে বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানিয়েছিলেন। মডেলের অভিযোগ ছিল, যুবতীকে টলিউড ইন্ড্রাস্ট্রিতে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতিও দেয়া হয়েছিল। কাজ পাওয়ার আশায় এক ব্যক্তির সঙ্গে যোগাযোগও করেন মডেল। প্রথম দিকে বেশ কয়েক্তা ছোট কাজও জোগাড় করে দিয়েছিলেন। এর পরই একদিন তাঁকে বিধাননগর এলাকায় হোটেলে নিয়ে যান, সেখানে মাদক পান করিয়ে জোর করে পর্নোগ্রাফি শ্যুট করানো হয়। বিষয়টি ফাঁস করলে প্রাণনাশের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ।

এমনও অনেক ঘটনাকে পর্যালোচনা করে কলকাতা পুলিশ নীলছবি কাণ্ডে অভিযুক্তদেরকে ধরার জন্য জাল পাতছে। তবে সেই জালে ২০২১ সালে এক অভিযুক্ত ধরাপড়েছে। তবে, সোমবার শোভাবাজারের ঘটনার সাথে কে বা কারা যুক্ত তা ক্ষতিয়ে দেখতে কলকাতা পুলিশের টিম মাঠে নেমেছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর