ফ্রেজারগঞ্জে অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য ছড়ালো এলাকায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ফ্রেজারগঞ্জে মৃত দেহ পড়ে আছে।
ফ্রেজারগঞ্জে মৃত দেহ পড়ে আছে।

এনবিটিভি, নামখানাঃ  সাতসকালেই ফ্রেজারগঞ্জ থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ উদ্ধার করল পুলিশ। অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো এলাকায়।ঘটনাটি মঙ্গলবার সকালে ঘটেছে নামখানার ফ্রেজারগঞ্জের সমুদ্রসৈকতে।মঙ্গলবার সকালে স্থানীয় বাসিন্দারা দেখেন, ফ্রেজারগঞ্জের সমুদ্রসৈকতে আনুমানিক বছর ৫৫ এর এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি ওবো হয়ে সমুদ্র সৈকতের ধারে পড়ে রয়েছে।

এর পরেই স্থানীয় বাসিন্দারা ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় খবর দেন। ঘটনাস্থলে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ এসে ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ উদ্ধার করে দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিয়ে যাওয়া হলে ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তারবাবুরা। বছর 55 এর ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে স্থানীয়রা এর আগে এলাকায় দেখেননি বলে জানিয়েছেন। স্থানীয় বাসিন্দারা অনুমান করছেন ফ্রেজারগঞ্জ এর অমরাবতী গ্রামে ছোট ছোট খুঁটি সাবাড়ে কাজ করতে আসা কোনো মৎস্যজীবীও হতে পারেন। তবে ওই ব্যক্তি ফ্রেজারগঞ্জ এলাকার বাসিন্দা নয় বলে দাবি করেছেন এলাকার মানুষজন।

মঙ্গলবার সকালে সমুদ্র সৈকতে ওই ব্যক্তির পরনে ছিল একটি সাদা শার্ট ও হলুদ প্যান্ট। সকালেই ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো ফ্রেজারগঞ্জ এলাকায়।আপাতত ঘটনাস্থলে গিয়ে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ দেহটি উদ্ধার করে কাকদ্বীপে মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ফ্রেজারগঞ্জে কিভাবে এলো ওই ব্যক্তি। কিংবা ওই ব্যক্তির পরিচয় কী? তা জানার জন্য তদন্ত শুরু করেছে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর